অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত কুরুচিপূর্ণ প্রতিবেদনের নিন্দা ও প্রতিবাদ জামায়াতের

0

গত ১২ অক্টোবর ‘জামায়াত ধর্ষণের কালো বিড়াল’ শিরোনামে অনলাইন নিউজ পোর্টালে ‘বাংলা ইনসাইডার’ প্রকাশিত কুরুচিপূর্ণ প্রতিবেদনের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি মতিউর রহমান আকন্দ মঙ্গলবার একটি বিবৃতিতে দিয়েছেন।

বিবৃতিতে তিনি বলেন, গত ১২ অক্টোবর ‘জামায়াত ধর্ষণের কালো বিড়াল’ শিরোনামে অনলাইন নিউজ পোর্টালে ‘বাংলা ইনসাইডার’ ভিত্তিহীন মিথ্যা কুরুচিপূর্ণ ভাষায় প্রকাশিত খবরের সাথে বাস্তবতার কোনো মিল নেই। সংশ্লিষ্ট রিপোর্টার তার প্রতিবেদনে যেসব অশালীন ভাষা ব্যবহার করেছেন তা সাংবাদিকতার কোনো ভাষা নয়। জামায়াতের প্যাড জাল করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বিশেষ আইডি থেকে প্রচারিত হাস্যকর চিঠির সাজানো ভাষা দেশের জনগণ বিশ্বাস করে না।

‘বাংলা ইনসাইডার’ মিথ্যা ও জাল চিঠি এবং বানানো বক্তব্য প্রচার করে দেউলিয়াত্বের পরিচয় দিয়েছে। আমরা ‘বাংলা ইনসাইডার’ -এর এ ধরনের মিথ্যা, বানোয়াট ও কুরুচিপূর্ণ রিপোর্ট প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

ভবিষ্যতে স্বাধীন গণমাধ্যম নীতিমালার পরিপন্থী এ ধরনের মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিকর রিপোর্ট প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য আমরা অনলাইন নিউজ পোর্টাল ‘বাংলা ইনসাইডার’ কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।’

প্রেস বিজ্ঞপ্তি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com