রিজভীকে দেখতে হাসপাতালে মির্জা ফখরুল

0

হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ভর্তি বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীকে দেখতে হাসপাতালে গেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টার দিকে মির্জা ফখরুল রাজধানীর ল্যাব এইড হাসপাতালে যান। তিনি চিকিৎসকদের কাছ থেকে রিজভীর চিকিৎসার খোঁজ-খবর নেন। এছাড়া রিজভীর সহধর্মিনী আঞ্জুমানারা বেগমের সাথেও কথা বলেন মির্জা ফখরুল।

এ সময় বিএনপির এজেডএম জাহিদ হোসেন, আমানউল্লাহ আমান, আবদুস সালাম, মীর সরফত আলী সপু, মোস্তাফিজুর রহমান বাবুল, শামীমুর রহমান শামীম, রফিকুল ইসলাম, মীর নেওয়াজ আলী নেওয়াজ, ওয়ারেশ আালী মামুন ও শায়রুল কবির খানসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

ডক্টরস অ্যাসোসিয়েশনের সাবেক মহাসচিব অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন সাংবাদিকদের বলেন,‘যেহেতু হার্ট অ্যাটাক হয়েছে। সেহেতু কিছু বলা যাচ্ছে না এখন। তার অবস্থা ক্রিটিক্যাল। নিবিড় অবজারভেশনে রাখা হয়েছে তাকে।’

হাসপাতালে অধ্যাপক সোহরাফ-উজ জামানের তত্ত্বাবধায়নে তাঁর চিকিৎসা হচ্ছে। বিকালে তাঁর চিকিৎসার সর্বশেষ অবস্থা পর্যালোচনায় মেডিকেল বোর্ড বৈঠকে বসবে।

সাংবাদিকদের বিএনপি মহাসচিব বলেন,‘চিকিৎসকদের সাথে কথা হয়েছে। আমরা আশাবাদী তিনি সুস্থ হয়ে উঠবেন।’

রিজভীর অসুস্থতার খবর মির্জা ফখরুল টেলিফোনে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অবহিত করেছেন বলে জানিয়েছেন।

এর আগে মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের মানববন্ধন কর্মসূচি শেষ করে নিজের গাড়িতে উঠার পরপরই বুকে ব্যথা শুরু হয়। এরপর প্রথম তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া হয় বলে জানান তাঁর সহকারি আরিফুর রহমান তুষার। পরে সেখান থেকে ধানমন্ডির ল্যাবেএইডে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি সিসিইউতে আছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com