বাইডেনের সাথে ভার্চ্যুয়াল বিতর্কে অংশ নেবেন না ট্রাম্প

0

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় তার এবং ডেমোক্র্যাট দলীয় প্রার্থী জো বাইডেনের মধ্যে দ্বিতীয় বিতর্কটি ভার্চ্যুয়ালি অনুষ্ঠিত হবে বলে আয়োজকরা ঘোষণা দিলেও তাতে অংশগ্রহণ করবেন না বলে বৃহস্পতিবার ট্রাম্প জানিয়েছেন। খবর এপি।

‘কমিশন অন প্রেসিডেন্সিয়াল ডিবেটস’ কর্তৃপক্ষ ট্রাম্পের করোনা শনাক্তের কারণে বিতর্কটির ধরন পরিবর্তনের ঘোষণা দেয়ার কয়েক মুহূর্ত পর ট্রাম্প ফক্স নিউজকে বলেন, ‘বাইডেনের সাথে আমি ভার্চ্যুয়াল বিতর্ক করতে যাচ্ছি না।’

বাইডেনের প্রচারণা শিবিরও এ ইভেন্টটিকে এগিয়ে নেয়া যাবে কি না তা নিয়ে গুরুতর সন্দেহ প্রকাশ করেছিল। বাইডেনের প্রচারণা শিবিরের ডেপুটি ব্যবস্থাপক কেট বেডিংফিল্ড এক বিবৃতিতে বলেন, ‘বাইডেন আমেরিকান জনগণের সাথে সরাসরি কথা বলার প্রত্যাশায় রয়েছেন।’

এক সপ্তাহ আগে ট্রাম্পের করোনাভাইরাস শনাক্ত হয় এবং মঙ্গলবার এক টুইট বার্তায় তিনি বলেন যে মায়ামির মঞ্চে বাইডেনের সাথে বির্তকে অংশ নেয়ার অপেক্ষায় রয়েছেন।

অন্যদিকে, প্রেসিডেন্ট ট্রাম্প যত দিন কোভিড পজেটিভ থাকবেন তত দিন ‘বিতর্কে অংশ নেয়া উচিত হবে না’ বলে বাইডেনের পক্ষ থেকে জানানো হয়।

সূত্র : ইউএনবি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com