সেফহোমে আশ্রয় হলো শিকলে বাঁধা সেই শিশু ও তার মা’র

0

গাজীপুরের নিরাপত্তা আশ্রয় স্থানে (সেফহোম) পাঠানো হয়েছে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় লঞ্চ টার্মিনাল ঘাটে শিকল দিয়ে বেঁধে রাখা শিশুসহ তার মাকে। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুপুরে লঞ্চ টার্মিনালের জেটি থেকে ওই শিশু ও তার মাকে উদ্ধার করা হয়। এরপর গাজীপুরের নিরাপত্তা আশ্রয়স্থানে রাখার আবেদন করে বিকালে তাদের আদালতে পাঠানো হয়।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান জানান, আমরা পুলিশ সুপার স্যারের নির্দেশে দ্রুত শিশু ও তার মাকে উদ্ধার করি। ওই নারীর কথাবার্তা অসংলগ্ন মনে হলে এবং তিনি কোন নাম ঠিকানা না বলতে পারায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাকে গাজীপুরস্থ নিরাপদ আশ্রয়কেন্দ্রে পাঠানোর আবেদন করা হয়।নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের উপপরিদর্শক অনুপ অধিকারী বলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মিল্টন হোসেনের নির্দেশে গাজীপুরের নারী শিশু ও কিশোর উন্নয়ন কেন্দ্রে তাদের প্রেরণ করা হয়েছে।

জানা যায়, ওই শিশুর মা নিজেকে নিজের নাম শ্রীদেবী বলে দাবি করেন। মূলত ছেলে যেন হারিয়ে না যায় বা কোথাও না যায় সেজন্যই তিনি এ কাজ করেন। তবে শিশুটির বাবার পরিচয় তিনি জানাতে পারেননি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com