সাকিব ফের বীরবেশে ফিরবে, বিশ্বাস ১৪ দলের

0

জুয়াড়ির প্রস্তাব গোপন রাখায় সাকিব আল হাসানকে সবধরণের ক্রিকেটে এক বছর নিষিদ্ধ করেছে আইসিসি। যদিও প্রথমে নিষেধাজ্ঞাটা ছিল দুই বছর। তবে তিনি দায় স্বীকার করে নেয়ায় এক বছর শিথিল হয়। এসময়ে ফের অপরাধ করলে আগের শাস্তি বহাল থাকবে তার।

ম্যাচ ফিক্সিং না করেও এত বড় শাস্তি পাওয়ায় বিশাল মানসিক ধাক্কা খেয়েছেন সাকিব। অনেকে একে লঘুপাপে গুরুদণ্ড ভাবছেন। কেউ বলছেন রাজনীতির শিকার তিনি।এ দুঃসময়ে তার পাশে দাঁড়াচ্ছেন সেলেব্রেটি থেকে শুরু করে সর্বস্তরের মানুষ। দেশসেরা ক্রিকেটারের পক্ষে রয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দল। গতকাল বুধবার দলের শীর্ষ নেতারা যৌথ বিবৃতিতে এ কথা জানান।

বিবৃতিতে বলা হয়, বিশ্বসেরা, দেশের গৌরব সাকিব ক্রিকেটে নিষিদ্ধ হওয়ায় দুঃখিত ১৪ দল। তার পাশে আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের নেতারাসহ গোটা দেশের জনগণ।

সাকিবের উদ্দেশে ১৪ দলের নেতারা বলেন, তুমি সাহস করে এগিয়ে যাও। দেশবাসী তোমার সঙ্গে আছে। তুমি আবার বীরবেশে ফিরবে বলে আমরা বিশ্বাস করি। সেই আশাই করি। তোমার প্রতি আমাদের সেই আস্থা আছে। মানসিক শক্তিটা ধরে রাখ।

বিবৃতিতে স্বাক্ষর করেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদের সভাপতি হাসানুল হক ইনু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভাণ্ডারী, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, গণআজাদী লীগের সভাপতি এসকে শিকদার প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com