সেই ক্রিকেটার মা-ছেলেকে দেখে এলেন মুশফিক

0

সম্প্রতি রাজধানী ঢাকার পল্টন মাঠে বোরকা পরিহিত এক মা ও সন্তান মিলে খেলছেন ক্রিকেট।  কোমল হাতে বল ছুঁড়ছে ছোট্ট শিশু শেখ ইয়ামিন সিনান।  আর আপরপ্রান্তে ব্যাট হাতে বোরকা পরিহিত মা ঝর্ণা আক্রার।  মা-ছেলের ক্রিকেট খেলার দৃশ্য নজর কেড়েছে কোটি মানুষের হৃদয়ে।  মুহূর্তেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমসহ জাতীয় গণমাধ্যমগুলোতে।  

জানা গেছে, আরামবাগের একটি মাদরাসার ছাত্র ইয়ামিন সিনান।  পড়াশুনার পাশাপাশি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে অনুশীলন করে সে।  তবে সেদিন তার সতীর্থ কিংবা কোচ নির্ধারিত সময়ে না পৌঁছানোয় মায়ের সঙ্গেই অনুশীলনে নেমে পড়েছিল ছোট্ট ইয়ামিন।

মা-ছেলে ক্রিকেট খেলার ছবিগুলো তুলেছেন দ্য ডেইলি স্টার পত্রিকার সংবাদকর্মী ফিরোজ আহমেদ।  এই ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে প্রাকশিত হওয়ার পর সৃষ্টি হয়েছে নানা আলোচনা-সমালোচনা।  সন্তানের আবদার রক্ষা করে তাকে আনন্দ দেওয়ার জন্য বোরকা পরা অবস্থায়ও ক্রিকেট খেলেছেন বলে সব সমালোচনাকে উড়িয়ে দিয়েছেন মা ঝর্ণা আক্তার।

এবার সেই মা-ছেলেকে চমকে দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম।  মাঠে গিয়ে তাদের সঙ্গে দেখা করেছেন মিস্টার ডিপেন্ডেবল খ্যাত ব্যাটসম্যান মুশফিকুর রহিম।  মুশফিকুর রহিমের সঙ্গে মা-ছেলের দেখা করার ছবিটি এখন ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com