ঢাকা-১৮তে জাহাঙ্গীর, ৫-এ মনোনয়ন ফরম নিলেন নবী

0

ঢাকা-৫ আসনের উপনির্বাচনে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি নবীউল্লাহ নবী ও বিএনপির গণশিক্ষাবিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূইয়া।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টনে দলীয় কার্যালয় বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর কাছে থেকে নবী উল্লাহ নবীর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন যাত্রাবাড়ী থানা বিএনপির সাধারণ সম্পাদক বাদল সরদার। এসময় অধ্যক্ষ সেলিম ভূইয়া নিজেই তার মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এর আগে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু হলে দলের প্রথম ফরমটি উত্তোলন করেন ঢাকা-১৮ আসনের বিএনপির প্রার্থী হতে আগ্রহী তরুণ ব্যবসায়ী বাহাউদ্দিন সাদী।

বিপুলসংখ্যক দলীয় নেতাকর্মী নিয়ে তিনি বিএনপির নয়াপল্টন অফিসে আসেন। পরে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কাছ থেকে উপনির্বাচনের প্রথম ফরমটি উত্তোলন করেন এ নেতা।

এ সময় বাহাউদ্দিন সাদী সাংবাদিকদের বলেন, ‘দল যদি আমাকে মনোনয়ন দেয় এবং যদি সুষ্ঠু নির্বাচন হয় ধানের শীষ বিপুল ভোটে জয়লাভ করবে।বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ঢাকা ১৮ আসন উপহার দিতে পারবো, ইনশাআল্লাহ।’

এরপর দুপুর ২টার দিকে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন ঢাকা মহানগর উত্তর যুবদলের সভাপতি এস এম জাহাঙ্গীর। 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com