অবৈধ আ.লীগ সরকারের মুখে মসজিদের বৈধতার কথা শোভা পায় না: ডাঃ ইরান

0

তল্লা মস‌জিদে বি‌স্ফোর‌নে নিহত প‌রিবার‌কে ২০ লক্ষ টাকা ক্ষ‌তিপুরন দিতে হবে : ডাঃ ইরান ——————————————————————– নাঃগ‌ঞ্জের তল্লায় মস‌জিদ গ‌্যাস লাইন বি‌স্ফোর‌নে মর্মা‌ন্তিক ভা‌বে ২৭ মুস‌ল্লি নিহত ও অসংখ‌্য আহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ ক‌রে ঘটনার সুষ্ঠু বিচার ও রহস‌্য উদঘট‌নে বিচার বিভাগীয় তদ‌ন্তের দাবী জা‌নি‌য়ে‌ বাংলা‌দেশ লেবার পা‌র্টি চেয়ারম‌্যান ডাঃ মোস্তা‌ফিজুর রহমান ইরান ব‌লে‌ছেন, ‌তিত‌াস গ‌্যাস কর্তৃপ‌ক্ষের অব‌হেলার কার‌নেই দুর্ঘটনা ঘ‌টে‌ছে। তিতাস গ‌্যাস ও সরকার এর দায় এড়া‌তে পা‌রে না। তাই বি‌স্ফোর‌নে নিহ‌ত প্রত্যেক প‌রিবার‌কে ২০ লাখ টাকা ক্ষ‌তিপুরন ও আহত‌দের চি‌কিৎসা নি‌শ্চিত কর‌তে হ‌বে।

তিনি আজ (সোমবার) লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত স্বাক্ষরিত এক বিবৃতিতে একথা বলেন।

জাতীয় সংসদ অধিবেশন চলাকালে নাঃগঞ্জে মসজিদে ভয়াবহ বিস্ফোরনে নিহতদের স্মরনে শোক প্রস্তাব গৃহীত না হওয়ার নিন্দা জানিয়ে ডাঃ ইরান বলেন, সংসদে শোক প্রস্তাব গ্রহন না করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মসজিদের বৈধতা নিয়ে প্রশ্ন তুলে সংখ্যাগরিষ্ট মুসলমানের ধর্মীয় অনুভুতিতে আঘাত করেছে। আল্লাহর জমিনে আল্লাহর ঘর মসজিদের বৈধতা তোলা কাঁটা ঘায়ে নুনের ছিঁটার সামিল।

তিনি বলেন, অবৈধ সরকার মুখে মসজিদের বৈধতার কথা শোভা পায় না। শেখ হাসিনা ভোট জালিয়াতির মাধ্যমে ক্ষমতায় এসে জনগনকে তুচ্ছ তাচ্ছিল্য করে কথা বলছে।

তিনি অবিলম্বে তল্লা মসজিদে বিস্ফোরনের রহস্য উদঘাটনের একজন বিচার বিভাগীয় তদন্ত সাপেক্ষ দোষীদের শাস্তি ও নিহত পরিবারকে ২০ লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদানের জোর দাবী জানান।

প্রেস বিজ্ঞপ্তী

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com