ধর্ষণের অভিযোগে উপজেলা চেয়ারম্যান আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা

0

বরিশালে চাকরি ও বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে এক আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে আদাতে মামলা হয়েছে।

মঙ্গলবার দুপুরে কাঠালিয়া উপজেলার ৩নং ওয়ার্ডের আমুয়া গ্রামের এক তরুণী বাদী হয়ে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি করেছেন।

ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মনিরের বিরুদ্ধে এই মামলা করা হয়। এছাড়া ধর্ষণে সহযোগিতার অভিযোগে ওই উপজেলার জাঙ্গালিয়া এলাকার মিঠু সিকদার নামে একজনকে মামলায় আসামি করা হয়েছে।

বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আবু শামীম আজাদ শুনানি শেষে অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জকে (ওসি) নির্দেশ দিয়েছেন। আগামী ৪ অক্টোবর ধার্য তারিখের আগে ওই প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

মামলায় অভিযোগ করা হয়, বাদী ২০১৭ সালে এইচএসসি পাস করে তৎকালীন ভাইস চেয়ারম্যান এমদাদুল হক মনিরের কাছে চাকরির জন্য গেলে তিনি তাকে চাকরির প্রলোভন দেখিয়ে প্রথমে প্রেম এবং পরে বিয়ের প্রস্তাব দেন। পরবর্তীতে কাগজে স্বাক্ষর নিয়ে বিয়ে হয়েছে দাবি করে বরিশাল নগরীর আগরপুর রোডের একটি ভাড়া বাসায় নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন।

এতে আরও বলা হয়, সম্প্রতি তাকে স্ত্রী হিসেবে অস্বীকার করেন চেয়ারম্যান মনির। এ ঘটনায় ধর্ষণের শিকার তরুণী নিজে বাদী হয়ে ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি ও তার মা।

বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সম্পাদক ও বাদীর আইনজীবী আবুল কালাম আজাদ বলেন, ট্রাইব্যুনালের বিচারক আবু শামীম আজাদ মামলাটি আমলে নিয়ে শুনানি শেষে আগামী ৪ অক্টোবরের মধ্যে অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য বরিশাল কোতয়ালী মডেল থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

যোগাযোগ করা হলে উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মনির বলেন, তাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতে এই ধরনের মামলা দায়ের করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com