ধর্ষণের পর লাশ নদীতে ফেলে দেয়া স্কুলছাত্রীর প্রত্যাবর্তনের খবর হাইকোর্টের নজরে আনলেন শিশির মনির

0

‘ধর্ষণের পর নদীতে লাশ ফেলে দেয়া স্কুল ছাত্রীর ৪৯ দিন পর জীবিত প্রত্যাবর্তন’ শিরোনামে আজ সোমবার প্রকাশিত সংবাদ হাইকোর্টের নজরে এনেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী মোহাম্মদ শিশির মনির।

আজ সোমবার সকালে বিচারপতি এম ইনায়েতুর রহিম এবং মো: মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত মহামান্য হাইকোর্টের ডিভিশন বেঞ্চে উক্ত বিষয়টি উপস্থাপন করা হয়।

এ তথ্য জানিয়েছেন আইনজীবী মোহাম্মদ শিশির মনির।

ঘটনার বিবরণ এই যে, গত ৪ জুলাই, ২০২০ তারিখে ৫ম শ্রেণির ছাত্রী দিসা নিখোঁজ হয়। গত ৬ আগস্ট দিসার বাবা জাহাঙ্গীর হোসেন নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ আব্দুল্লাহ, রকিব এবং খলিল নামে তিনজনকে গ্রেফতার করেন। তারা ৯ আগস্ট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। স্বীকার করে যে, তারা দিসাকে গণধর্ষণের পর হত্যা করে লাশ শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দেয়। জবানবন্দি গ্রহণের পর আসামিদের জেলে পাঠানো হয়। কিন্তু গতকাল ২৩ আগস্ট দিসাকে খুঁজে পাওয়া গেছে। সে বর্তমানে নারায়ণগঞ্জ সদর থানা পুলিশের হেফাজতে হয়েছে। এখন প্রশ্ন দেখা দিয়েছে, আসামিরা কীভাবে ধর্ষণ ও হত্যা সম্পর্কিত স্বীকারোক্তি দিয়েছে। যেখানে দিসা অক্ষত অবস্থায় ফেরত এসেছে।

এসব বিষয় শুনে মহামান্য হাইকোর্ট আইনজীবীকে একটি আবেদন জমা দিতে বলেছেন। আদালত আবেদনের প্রেক্ষিতে শুনানি-অন্তে যথাযথ আদেশ দিবেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com