শিক্ষক-শিক্ষার্থীদের ওপর হামলা, নারী কাউন্সিলর গ্রেফতার

0

দিনাজপুরের ফুলবাড়ী সরকারি কলেজের জায়গা অবৈধভাবে দখলে বাধা দেয়ায় পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর রোকেয়া বেগমের হামলায় চার শিক্ষক-শিক্ষার্থী আহত হয়েছেন। এ ঘটনায় মামলার পর অভিযুক্ত কাউন্সিলর রোকেয়া বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৯ আগস্ট) মধ্যরাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রোকেয়া বেগম পৌরসভার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর ও সুজাপুর গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী।

এর আগে বুধবার সকালে দিনাজপুরের ফুলবাড়ী সরকারি কলেজের জমিতে অবৈধ স্থাপনা নির্মাণে বাধা দিলে শিক্ষক-শিক্ষার্থীদের ওপর হামলা চালান ওই কাউন্সিলরসহ তার সহযোগীরা। এতে আহত হন কলেজের দর্শন বিভাগের প্রভাষক মো. এরশাদ হোসেন, কলেজের শিক্ষার্থী মাসুফ পারভেজ শুভ, মো. সাগর হোসেন ও সাব্বির। এ ঘটনার প্রতিবাদে শিক্ষক-শিক্ষার্থীরা ফুলবাড়ী-ঢাকা মহাসড়ক দুই ঘণ্টা অবরোধ করে রাখেন। পরে ফুলবাড়ী থানা পুলিশ হামলাকারীদের গ্রেফতারের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেন।

পরে কাউন্সিলর রোকেয়া বেগমসহ চারজনকে আসামি করে কলেজের ভেতর অনাধিকার প্রবেশ, সরকারি কাজে বাধা, সরকারি কর্মচারীর ওপর হামলা, মারপিট ও জখমের অভিযোগে ফুলবাড়ী থানায় মামলা করেন ফুলবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. নজমুল হক।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফখরুল ইসলাম জানান, ফুলবাড়ী সরকারি কলেজের জমি দখল করে অবৈধভাবে স্থাপনা নির্মাণে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা বাধা দিলে কাউন্সিলর রোকেয়া বেগম ও তার সহযোগীরা তাদের ওপর হামলা চালান। এ ঘটনায় মামলার পরপরই কাউন্সিলর রোকেয়া বেগমকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com