দুর্নীতি,অনিয়ম, লুটপাট ও বর্হিবিশ্বে দেশের সুনাম নষ্ট করার জন্য আ.লীগকে সরে যাওয়া উচিত: দুলু

0

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, শুধু স্বাস্থ্য মন্ত্রণালয়ের ডিজি বা দুই একজন কর্মকর্তার পদত্যাগই যথেষ্ট নয়, দুর্নীতি ও অব্যবস্থাপনার দায় নিয়ে স্বাস্থ্যমন্ত্রীকে পদত্যাগ করতে হবে। গতকাল সকালে শহরের আলাইপুরে বিএনপি কার্যালয়ে জেলা যুবদলের আয়োজিত ভার্চুয়াল কর্মীসভায় অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে সাবেক এই ভূমি উপমন্ত্রী এসব কথা বলেন।

দুলু বলেন, করোনা মোকাবিলায় শুরু থেকেই স্বাস্থ্য মন্ত্রণালয় ও স্বাস্থ্য অধিদফতর ব্যর্থতার পরিচয় দিয়ে আসছে। একদিকে তাদের ব্যর্থতা অন্যদিক দুর্নীতি আর সমন্বয়হীনতায় পুরো স্বাস্থ্য বিভাগ ভঙ্গুর হয়ে পড়েছে। এখন করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। এ জন্য পুরো দায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের। বিশেষ করে এই অযোগ্য স্বাস্থ্যমন্ত্রীর।

তিনি বলেন, শুধু স্বাস্থ্য মন্ত্রণালয়ের ডিজি বা দুই একজন কর্মকর্তার পদত্যাগই যথেষ্ঠ নয়, এর দায় নিয়ে স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ করতে হবে। আমি মনে করি, ভোটবিহীন এ সরকারেরই পদত্যাগ করা উচিত।

জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিমের সভপিতত্বে এতে আরোও বক্তব্য দেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শহিদুল ইসলাম বাচ্চু, যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি গোলাম রাব্বানী, বিএনপি নেতা জিল্লুর রহমান বাবুল চৌধুরী, আনিসুর রহমান আনিস প্রমুখ।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু আরো বলেন, গণমাধ্যমে করোনার ফলাফল জালিয়াতির বিষয়টি বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছে। বিশ্বে এখন আমরা প্রায় একঘরে হয়ে পড়েছি। এটা দেশের জন্য কতটা অপমানজনক, তা এই অনির্বাচিত সরকারের বোধগম্য হবে না। কারণ, তাদের তো জনগণের জবাবদিহিতা নেই। শুধু স্বাস্থ্য বিভাগই নয়, সব সেক্টরে সীমাহীন দুর্নীতি ,অনিয়ম, লুটপাট ও বর্হিবিশ্বে দেশের সুনাম নষ্ট করার জন্য এ সরকারকে সরে যাওয়া উচিত।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com