‘সরকারি দলের লোকদের দুর্নীতির কাহিনী শুনলে গা শিউরে ওঠে’

0

খুলনা মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বলেছেন, সরকার চিকিৎসার মতো মানুষের একটি মৌলিক অধিকারকে অগ্রাহ্য করে মেগা প্রজেক্ট নিয়েই ব্যস্ত আছে। মানুষের জীবন মরণের প্রশ্নটি সরকারের কাছে কোনো মূল্য নেই। যারা জনগণের ক্ষমতা কেড়ে নিয়ে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে তারা জনগণের মৌলিক চাহিদাগুলোকে কখনই আমলে নিবে না। তারা কালা কানুন দিয়েই জনগণকে বন্দি রেখে এক মনুষ্যত্বহীন কর্তৃত্ববাদী শাসনকে টিকিয়ে রাখতে চাইবে। 

করোনাকালে সরকার গণমাধ্যমের গলায় ফাঁস পরিয়ে রাখলেও যতোটুকু সংবাদ প্রকাশিত হচ্ছে তাতে সরকারি দলের লোকদের দুর্নীতির কাহিনী শুনলে গা শিউরে ওঠে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাথে চুক্তিবদ্ধ আওয়ামী লীগ নেতার রিজেন্ট হাসপাতালে করোনার সঠিক পরীক্ষা না করে হাজার হাজার মানুষদের দেয়া হয়েছে করোনার পরীক্ষার ভুল রিপোর্ট। যার পজেটিভ তাকে দেয়া হয়েছে নেগেটিভ আর যার নেগেটিভ তাকে দেয়া হয়েছে পজেটিভ রিপোর্ট। এইভাবে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে ওই হাসপাতালটি। এতে কতো মানুষের জীবন নিয়ে সর্বনাশা খেলা করা হয়েছে, তা বলে শেষ করা যাবে না।

সোমবার (১৩ জুলাই) কোভিড-১৯ (করোনা) আক্রান্ত মুমূর্ষু রোগীর চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষে খুলনা মহানগর বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে “কল-সেন্টার” উদ্বোধনকালে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

নেতৃবৃন্দ করোনা মহামারি ও বন্যার মাঝে বগুড়া-১ ও যশোর-৬ আসনে উপনির্বাচনের তারিখ ঘোষণাকে অযৌক্তিক ও অগ্রহণযোগ্য বলে দাবি করেন। নগরীর শামসুর রহমান রোডস্থ “টপ চয়েচ” ডায়গনস্টিক সেন্টারে এই কল সেন্টারের উদ্বোধন করেণ বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি সাহারুজ্জামান মোর্ত্তজা। কল সেন্টারের মাধ্যমে খুলনাবাসীকে বিনামূল্যে সার্বক্ষণিক অনলাইনে ডাক্তারের পরামর্শ, অক্সিজেন সাপোর্ট ও অ্যাম্বুলেন্স পরিসেবা দেয়া হবে। 

এ সময় উপস্থিত ছিলেন শফিকুল আলম তুহিন, আজিজুল হাসান দুলু, মাহবুব হাসান পিয়ারু, একরামুল হক হেলাল, মাসুদ পারভেজ বাবু, আজিজা খানম এলিজা, তারিকুল ইসলাম, মীর্জা মাহমুদ, শরিফুল আলম, জাকির ইকবাল বাপ্পী, আব্দুল আজিজ সুমন, হেলাল আহম্মেদ সুমন, অহিদুজ্জামান হাওলাদার, শামসুন্নাহার লিপি, সোনিয়া আক্তার, আবু সাদত মোঃ সায়েম, আব্দুল হান্নান, সোহেল রানা, শিহাবুল আরেফিন লুপিন, শাকিল আহমেদ, রাজীব খান, মাহবুব ইসলাম সানি প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com