আওয়ামী লীগ সরকারের দুর্নীতি করোনাকালেও থেমে নেই: সেলিমা রহমান

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেছেন, বিচারহীনতার সংস্কৃতির কারণে একের পর এক দুর্নীতির ঘটনা ঘটছে। আজকে করোনা ভাইরাসের এই মহামারির সময়েও থেমে নেই আওয়ামী লীগের নেতাকর্মীদের দুর্নীতি। জনগনের ত্রাণের চাউল, সহায়তার অর্থ, চিকিৎসার অর্থ লুটেপুটে খাচ্ছে।

সোমবার বাংলাদেশ ন্যাশনালিষ্ট রিসার্চ এন্ড কমিউনিকেশন ( বিএনআরসি) এর উদ্যোগে ‘করোনাভাইরাস দুর্নীতি- জনগনের প্রতি অমানবিক নিষ্ঠুরতা’ শীর্ষক এক ভার্চুয়াল আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

সেলিমা রহমান বলেন, করোনাভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর সরকার যথাযথ উদ্যোগ না নিয়ে মিথ্যা বিবৃতি দিয়েছে। জনগনকে বিভ্রান্ত করেছে। হাসপাতালে গিয়ে চিকিৎসা না পেয়ে মানুষ রাস্তায় মরেছে। সরকারের যারা কাছের লোক তারা চিকিৎসা পেয়েছে। তারা করোনার চিকিৎসাকে ব্যবসা হিসেবে নিয়েছে।দলীয় লোকেরা ধনকুবের হয়েছে। 

তিনি বলেন, করোনার চিকিৎসা দেওয়া হয়েছে সরকার ঘনিষ্ঠদের। তারা চিকিৎসা না করে করোনার ভুয়া সার্টিফিকেট দিয়েছে। টেস্টের জন্য টাকা না নেওয়ার কথা থাকলেও টাকা নিয়েছে। ভুয়া সার্টিফিকেট নিয়ে প্রবাসীরা বিদেশে গিয়ে ধরা খেয়েছেন। এ কারণে , কুয়েত, কোরিয়া এবং সর্বশেষ ইতালি বাংলাদেশীদের ফেরত পাঠিয়েছে। এতে দেশের ইমেজ নষ্ট হয়েছে।

বিএনপির কমিউনিকেশন সেলের পরিচালক ও প্রধান জহির উদ্দিন স্বপনের পরিচালনায় অনুষ্ঠিত ভার্চুয়াল আলোচনায় অন্যানের মধ্য বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মন্ডলীর সদস্য অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com