সবাইকে জানাই আমার সালাম, শ্রদ্ধা ও আন্তরিক মোবারকবাদ!

0

প্রথমেই সকল প্রশংসা জ্ঞ্যাপন করছি সেই মহান জাতে পাকের প্রতি, যিনি আমাকে আপনাদের সকলের ভালবাসা সিক্ত ও প্রিয় হওয়ার তৌফিক দিয়েছেন,। শুকরিয়া- আলহামদু লিল্লাহ!

বিগত ১০ই জুলাই আমার ছিলো পৃথিবীর আলোকের প্রথম দিন,। যে দিনটিতে ছিল আমার জন্ম, এই দিনেই যে আমি পৃথিবীর আলো দেখেছিলাম, প্রবাসের কর্মজীবন এবং রাজনৈতিক ব্যাস্ততায় সেটা নিজেই ভুলে গিয়েছিলাম,। কিন্তু “সোশ্যাল নেটওয়ার্ক” নামক একটি অনলাইন বার্তাবাহক সকল প্রিয়জনদের কাছে এই জন্মদিনের সু-বার্তা বার বার স্মরণ করিয়ে দেয়,। সেই সুবাধে আমার সকল প্রিয়জনরা আমার অজান্তেই এই অত্যাধুনিক নেটওয়ার্কিং বহমান “সোশ্যাল নেটওয়ার্ক” এর মাধ্যমে আমাকে বিভিন্ন প্রকারে, বিভিন্ন ভাবে এই আলোকিত ও অবিস্মরণীয় মুহুর্ত তথা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন,।

আমার সেই সকল প্রিয়জন! যারা আমার এই আলোকিত জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন এবং শুভ কামনায় প্রত্যাশিত হয়েছেন, প্রথমেই সেই সকল শ্রদ্ধাবাজনদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত হৃদয় নিংডানো ভালবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের অনাবিল সু-গন্ধিত শুভেচ্ছা জানাচ্ছি,। সেইসাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি,। আপনাদের এই অফুরন্ত নিস্ক্লুস ও স্বাচ্ছন্দময়ী ভালবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে,। আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন,। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি,। ধন্যবাদ সবাইকে,।

দোয়া কামনায় : ডালিয়া লাকুরিয়া

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com