রিজেন্ট কেলেঙ্কারিতে জড়িতদের ক্রসফায়ারে দেওয়া উচিত: হারুন

0

করোনা পরীক্ষা নামে ভুয়া সনদ প্রদান করে মানুষের জীবন-মরণ নিয়ে খেলা করা রিজেন্ট হাসপাতালের সঙ্গে জড়িতদের ক্রসফায়ার দিয়ে মেরে ফেলা উচিত বলে মন্তব্য করেছেন বিএনপি দলীয় সংসদ সদস্য হারুন-অর রশীদ।

বুধবার জাতীয় সংসদ অধিবেশনে বিএনপি দলীয় এই সদস্য পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রীকে উদ্দেশ করে তিনি বলেছেন, ‘আপনি মাদকাসক্ত-মলম পার্টির লোককে ধরে ক্রসফায়ার দিচ্ছেন। অথচ এতো বড় অপকর্ম করলো এখন পর্যন্ত সে গ্রেপ্তার হয়নি। সে কোথায় আছে?’

হারুন বলেন, ‘এই হাসপাতালের পরিচালনা বোর্ড, কর্তৃপক্ষ তাদের অগোচরেই কি এ সমস্ত অপকর্ম হয়েছে?’

তিনি বলেন, ‘মানুষের জীবন মরণের সংকটময় মুহূর্তে সরকারের জায়গা থেকে র‍্যাব অভিযান চালিয়েছে। তাদের বিরুদ্ধে যে ব্যবস্থা নিয়েছে এতে সন্তুষ্ট নই, এই রকম ব্যক্তিদের বাঁচিয়ে রাখা উচিত নয়, তাদের ক্রসফায়ারে দেওয়া উচিত।’

বিএনপি দলীয় এই সংসদ সদস্য বলেন, করোনা টেস্টের লাইসেন্স যাদের দেওয়া হয়েছে, সেগুলোতে অনিয়ম-দুর্নীতি হয়েছে। যারা আবেদন করেছিল সেখানে দলীয় বিবেচনা করা হয়েছিল বলেই, যাদের সক্ষমতা আছে করোনা টেস্টের তাদের অনেককেই দেওয়া হয়নি।

তিনি বলেন, স্বাস্থ্য খাতের যে বেহাল দশা, স্বাস্থ্য অধিদপ্তরের যে বেহাল দশা, আগেই বলেছি এ অবস্থান থেকে পরিত্রাণের জন্য উপযুক্ত ব্যক্তিকে দায়িত্ব দেন।

হারুন বলেন, রাজধানী ঢাকার মতো জায়গায় রিজেন্ট হাসপাতাল করোনা চিকিৎসার ভুয়া প্রত্যয়নপত্র দিয়েছে। এক দুইটি নয় ছয় হাজারের অধিক এবং তারা আবার সরকারের কাছেও টাকা দাবি করেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com