অরাজনৈতিক যুবকদের হাতে গড়া কাঠাদিয়া যুব ঐক্য সংগঠন এবার তরুণদের পাশে দাঁড়ালো

0


ডিএল প্রতিনিধি এনামুল হক শুভ:

মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলার কাঠাদিয়া গ্রামের কিছু যুবকের উদ্যোগে গ্রামের সার্বিক উন্নয়নের জন্য একটি সাহায্য সংস্থা গঠন করা হয়। এই সংগঠনটির নাম “কাঠাদিয়া যু্ব ঐক্য সংগঠন”। এই সাহায্য সংস্থাটি এযাবতকালে গ্রামের উন্নয়নে অনেক অবদান রেখেছে। কাঠাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহিদ মিনার তৈরি করা থেকে শুরু করে ত্রান দেয়া সহ অনেক ভালোকাজের দাবিদার এই সংগঠনটি।

আজ ৩০ জুন ২০২০ তারিখে সংগঠনটি কাঠাদিয়া গ্রামের তরুণদের হাতে খেলাধুলার যাবতীয় সামগ্রী উপহার হিসেবে তুলে দেয়। এই উপহার দেয়ার মূল্য উদ্দেশ্য হলো তরুণদের মাদক ও স্মার্টফোন থেকে ফিরিয়ে খেলার মাঠের প্রতি আগ্রহ বাড়ানো।

উক্ত সংগঠনের পরিচালনা ও সদস্যপদের দ্বায়িত্বে আছেন মোঃ বাবুল সরদার, মোঃ সুজন সরদার, মোঃ ফারুক মাল, মোঃ ইমরান শেখ, মোঃ শুভ বেপারী, মোঃ মেরাজ দেওয়ান, মোঃ ইমরান সরদার, মোঃ শাহিন সরদার, মোঃ রিফাত, মোঃ মাসুদ, মোঃ বিজয় সরদার, মোঃ শান্ত বেপারী, অমিত দাশ সহ আরো অনেকে।

এই সংগঠনটি সম্পূর্ন রাজনীতিমুক্ত একটি সংগঠন। সংগঠনের অর্থের মূল উৎস প্রবাসীরা। সংগঠনটি মুন্সিগঞ্জ সহ দেশের উন্নয়নে যেনো কাজ করে যেতে পারে তাই সকলের কাছে তারা দোয়া চান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com