অস্ত্রের মুখে মাদরাসাছাত্রীকে অপহরণ করে নিয়ে গেছে বখাটে

0

অস্ত্রের মুখে মাদরাসা ছাত্রীকে (১৪) অপহরণ করে নিয়ে গেছে জুয়েল (৩০) নামের এক বখাটে। স্থানীয়ভাবে তার বিরুদ্ধে ডাকাতির অভিযোগও রয়েছে। শনিবার মুন্সীগঞ্জের গাজারিয়া থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ করেছেন ওই ছাত্রীর ভাই।

জানা যায়, স্থানীয় গুয়া গাছিয়া ইউনিয়নের চর চাষী গ্রাম থেকে শুক্রবার মাগরিবের নামাজের আগে এই অপহরণের ঘটনা ঘটে। অপহরণকারী একই গ্রামের মৃত আ. সাত্তারের ছেলে। ওই ছাত্রী অপহরণের সত্যতা স্বীকার করে জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীসহ চারজনকে থানা হেফাজতে আনার বিষয়টি নিশ্চিত করেছে গজারিয়া থানা পুলিশ।

গজারিয়া থানা পুলিশ জুয়েলের দুই বোন, ভগ্নিপতি ও ভগ্নিপতির ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে রেখেছে। আটককৃতরা হলেন, জুয়েলের বোন লিপি বেগম (২২), শিল্পী বেগম (৩০), ভগ্নিপতি জাফরিন (৩৬), ভগ্নিপতির ভাই সাকিল (২৫)।

মেয়ের বড় ভাই শফিউল জানান, তার বোন মাগারিবের নামাজ পড়ার জন্য অজু করতে বের হন। এ সময় জুয়েল অস্ত্র নিয়ে দৌড়ে আসে তাদের বাড়ির দিকে। তার মা ও ফুফু বাইরে ছিলেন। তাদেরকে ধাক্কা দিয়ে ফেলে তার বোনকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যান। মা ও ফুফুর আত্মচিৎকারে স্থানীয়রা জড়ো হলেও তার বোনকে উদ্ধার করতে পারেনি। শনিবার সকাল ১১টার সময় গজারিয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন তিনি।

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল হোসেন জানান, অপহরণকারী জুয়েল একটা খারাপ ছেলে। তার রিপোর্ট ভালো না। তবে মেয়ে অপহরণ না জুয়েলের সাথে চলে গেছে সেটার জন্য চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। বিষয়টির তদন্ত চলছে। ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com