পুলিশকে জনসম্মুখে লাঞ্ছিত করে আওয়ামী লীগ নেতা গ্রে’ফতার

0

ফরিদপুরের মধুখালীতে পুলিশের এক কনস্টেবলকে লাঞ্ছিত করার ঘটনায় এক পৌর আওয়ামী লীগ নেতাকে গ্রে’ফতার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১০টার দিকে মধুখালী পেঁয়াজ হাটে এ ঘটনা ঘটে।


গ্রে’ফতারকৃত মীর্জা ইমরুল কায়েসকে মধুখালী পৌর আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক।

স্থানীয়রা জানায়, শুক্রবার সকাল ১০টার দিকে পুলিশ কনস্টেবল নাজমুল হোসেন মধুখালী বাজারে পেঁয়াজ বিক্রি করেন। বিক্রির টাকা না দিয়ে একটি স্লিপ ধরিয়ে দেয়া হয়। পরে টাকা চাইতে গেলে কথা কাটাকাটির একপর্যায়ে পৌর আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মীর্জা ইমরুল কায়েস ও তার দলবল পুলিশ কনস্টেবল নাজমুল হোসেনকে লাঞ্ছিত করেন।

এ ঘটনায় নাজমুলের মামা মোস্তাক হোসেন বাদী হয়ে মধুখালী থানায় ৩ জনকে আসা’মি করে একটি মা’মলা দায়ের করলে পুলিশ মীর্জা ইমরুল কায়েসকে গ্রে’ফতার করে থানায় নিয়ে যায়।

মা’মলার বাদী মোস্তাক হোসেন জানান, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মীর্জা মনিরুজ্জামান বাচ্চুর ভাই মীর্জা ইমরুল কায়েস হাটে তার প্রভাব রয়েছে। পেঁয়াজ বিক্রির টাকা চাইলে আমার ভাগ্নে নাজমুলকে আওয়ামী লীগ নেতা ইমরুল কায়েস ও তার দলবল মিলে লাঞ্ছিত করে। আমি এ ঘটনায় থানায় মা’মলা করেছি।

স্থানীয়রা জানায়, মীর্জা ইমরুল কায়েস সন্ত্রাসী প্রকৃতির লোক। ১৯৯৭ সালে ইমরুল কায়েস এক পুলিশ সদস্যকে মারপিট ও মাদক মা’মলার ঘটনায় ২০০৩ সালে তার সাজা হয়। ওই মা’মলায় আপিল করে বর্তমানে তিনি জামিনে আছেন।

এ ব্যাপারে মধুখালী থানার ওসি মো. আমিনুল ইসলাম বলেন, পুলিশের এক সদস্যকে মারপিটের ঘটনায় মা’মলার পর ইমরুল কায়েস নামের একজনকে গ্রে’ফতার করা হয়েছে। অন্যদের গ্রে’ফতারের চেষ্টা চলছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com