খুলনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নারীদের ঝাড়ু মিছিল

0

খুলনার দিঘলিয়ার বারাকপুর ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেনের বিরুদ্ধে মহিলারা ঝাড়ু মিছিল করেছেন।

বুধবার (১০ জুন) সকাল ১০টায় বারাকপুর বাজার ও লাখোহাটিতে স্থানীয় মহিলারা এ মিছিল বের করে।

নারীদের মিছিল শেষে হওয়ার পর ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেনের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে সংবাদ সম্মেলনে করেন বারাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ হাফিজুর রহমান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ইউপি চেয়ারম্যানের অত্যাচার ও জুলুমের কাছে আজ বারাকপুর ইউনিয়নবাসী অতিষ্ট। সরকারের ভিজিডি কার্ড, আর,এম,পির কর্মসূচি, এল,এস,পির কর্মসূচি, কম মূল্যে খাদ্য কর্মসূচি, কাবিখা, কাবিট, টেষ্ট রিলিফ, মাদক ব্যবসা, জুয়ার আসর বসিয়ে সেখান থেকে নিয়মিত অবৈধ টাকা আদায়, সরকারি সার গোডাউন হতে কোটি কোটি টাকার সার চুরি, লাখোহাটি ফুটবল ময়দানে বালু ভরাটের নামে প্রজেক্ট দেখিয়ে সম্পূর্ণ টাকা আত্মসাত, সরকারি খাল দখল করে মাছ চাষ, কামারগাতী ওয়াপদা জায়গা দখল করে পাঁকা ঘর নির্মাণ, জমি আছে ঘর নেই প্রকল্পে প্রতিটা ঘর থেকে ১০ থেকে ২০ হাজার টাকা আদায়, সংখ্যালঘু নির্যাতন ও জোরপূর্বক তাদের জমি দখল, মদ্যপ অবস্থায় বাজারের ব্যবসায়ীদের মারপিট করাসহ বিভিন্ন অত্যাচার চালিয়ে আসছেন তিনি।

তিনি বলেন, চেয়ারম্যান গাজী জাকির হোসেনের বিভিন্ন অপকর্ম অনিয়মের জন্য ইউনিয়নের সাধারণ মানুষের গণ স্বাক্ষরকৃত লিখিত অভিযোগ খুলনা জেলা পুলিশ সুপার বরাবর গত ১৯ মে জমা দিয়েছে। মুলত: তারপর থেকে তার অত্যাচারের মাত্রা বেড়ে গেছে।

তিনি আরও বলেন, এরপর ৩ টি মামলায় এলাকার ১৩৫ জনের মানুষকে হয়রানি করছে। সংবাদ সম্মেলনে এ সকল অভিযোগের সুষ্ঠু নিরপেক্ষ তদন্তের দাবি জানানো হয়। এ সময়ে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন বলেন, একটি পক্ষ মহিলাদের বাড়ি থেকে ত্রাণ দেওয়ার কথা বলে ডেকে এনে মিছিল করিয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com