মে ১৩, ২০২০ যুবদল / প্রেসবিজ্ঞপ্তি —

0

করোনাভাইরাসে পর্যুদস্ত দেশের দিনমজুর, দৈনিক শ্রমিক, নিন্মবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত মানুষের দৈনন্দিন মৌলিক চাহিদার নুন্যতম জোগান ও করোনায় মৃত্যু ব্যাক্তির সৎকার্য সহ গর্ভবতী মা এবং শিশুর চাহিদার যোগান ও রোজাদারদের মধ্যে ইফতারি বিতরণ সহ নানা রকম সেবায় আজও দেশব্যাপী নিয়োজিত ছিল যুবদল। দেশের বিভিন্ন প্রান্ত থেকে রাত ৮ পর্যন্ত কেন্দ্রীয় দপ্তরে যুবদল নেতাদের পাঠানো রিপোর্টের উপর তৈরি করা আজকের প্রতিবেদন।

★ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব আজ ঢাকা ১২ আসনের ফার্মগেট এলাকায় জাতীয়তাবাদী ছাত্রদল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় এর ব্যাবস্থাপনায় রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। বিশ্ববিদ্যালয় ছাত্রদল সভাপতি মোকতাদির বিল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি ও বিশেষ অতিথি ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

★ ঢাকা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আইয়ুব খান বরাবরের মত আজও জেলার আশুলিয়া উপজেলার ভেন্ডাবর নারিন্দাটেক শামসুল হক হাই স্কুল মাঠে এলাকার দুই হাজার দুইশত অসহায় দরিদ্র, করোনাকালে সদ্যবেকার,বেকার শ্রমিক, দিনমজুর, গৃহে আবদ্ধ পরিবারের মাঝে ঈদ সামনে রেখে চাল, পোলাউ চাল, চিনি,সেমাই, আলু,পিয়াজ, তেল, স্যানিটাইজার ও মক্স সহ বিশাল খাদ্য সহায়তা দিয়েছেন।
খাদ্য সহায়তা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও বিশেষ অতিথি ছিলেন ঢাকা জেলা যুবদল সভাপতি রেজাউল করিম পল।

★ নারায়গঞ্জ মহানগর যুবদল সভাপতি মোকসেদুল আলম খন্দকার খোরশেদ, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে শহরের এক পুরো করোনার আক্রান্ত পরিবারের একজনের মৃত্যু হলে তার মরদেহ সংগ্রহ করে নগরীর পাইকপাড়া কবরস্থানে দাফনের মাধ্যমে তার এ পর্যন্ত ৪৪ জনের সৎকার সম্পন্ন করলেন।

★ নড়াই জেলা যুবদল সভাপতি মোঃ মশিয়ার রহমান ও সাধারণ সম্পাদক সায়দাত কবির রুবেল এর ব্যাবস্থাপনায় যুবদল কালিয়া উপজেলা আহবায়ক কামাল সিদ্দিকি ও সদস্য সচিব সরদার আর্মেষ্ট্রং উপজেলার তিনশত দরিদ্র, করোনার কারণে ঘরবন্দি, সদ কর্মহারিয়ে অসহায় পরিববার গুলোর হাতে দেশনায়ক তারেক রহমান এর পক্ষ থেকে খাদ্য সহায়তা তুলেদেন।
এছাড়া জেলার কালিয়া উপজেলা আহবায়ক রবিউল ইসলাম রবি ও সদস্য সচিব হেলাল শেখ বিএনপি ভারপ্রাপ্ত প্রধানের তরফে উপজেলার দুস্থ, দরিদ্র, প্রতিবন্ধী দুইশত পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌছেঁদেন।

★ ময়মনসিংহ মহানগর যুবদল সভাপতি মোজাম্মেল হক টুটু’র ব্যাবস্থাপনায় নগরীতে ৩০ নং ওয়ার্ড যুবদল স্থানীয় রহমতপুর মোড়ে পাঁচশত রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আব্দুল ওয়াহাব আকন্দ,যুবদল কেন্দ্রীয় কমিটির সহসভাপতি
খন্দকার মাকসুদুল হক,নগর যুবদল সি, সহসভাপতি রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক শামশুল আলম উজ্জ্বল প্রমূখ।

★ খুলনা জেলা যুবদল রুপসা উপজেলা যুবদল আহবায়ক শফিকুল ইসলাম বাচ্চু ব্যাক্তিগত পক্ষ থেকে ৫০ পরিববার কে এবং যুবদল ছাত্রদল যৌথভাবে ২০০ পরিববার কে বিভিন্ন রকম সবজি উপহার দেন।

★ খুলনা মহানগর যুবদল সভাপতি পিয়ারু নগরীতে আজও দরিদ্র, অসহায়, করোনাকালে কর্মহীন পরিববার গুলোর কাছে আজপ ত্রান সহায়তা পৌঁছিয়েছেন।

★ঝিনাইদহ জেলা যুবদল সভাপতি ও সাধারণ সম্পাদকের ব্যাবস্থাপনায় কালিগঞ্জ উপজেলা যুবদল ক্ষুদ্র কৃষকদের ধান কেটে বাড়ি পৌছেঁদেন।

★ রাজশাহী মহানগর যুবদল সভাপতি আবুল কালাম আজাদ সুইট শহরের দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ত্রান বিতরণ করেন।

★ ফেনী জেলা যুবদল সভাপতি জাকির হোসেন জসিম আজ শহরের ১৪ ও ১৬ নং ওয়ার্ডর গরীব, করোনার কারণে কর্মহীন পরিববার গুলোর ৃাঝে ত্রান সহায়তা প্রদান করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com