পাবনায় অসহায় ২০ হাজার পরিবারের পাশে শিমুল বিশ্বাস

0

পাবনা জেলায় করোনা মহামারীতে বিপর্যস্ত অসহায় ২০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস। পাবনা সদর উপজেলা, ঈশ্বরদী, আটঘরিয়া, চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর, সুজানগর বেড়া ও সাথীয়া উপজেলায় শিমুল বিশ্বাসের পক্ষে স্থানীয় বিএনপির নেতা-কর্মীরা এই ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেন।

খাদ্য সামগ্রী ছাড়াও জেলায় ৫ হাজার মাস্ক, ৫০ টি স্প্রে-মেশিন ও ওষুধ বিতরণ করেছেন শিমুল বিশ্বাস। হাসপাতাল ও সেবামূলক প্রতিষ্ঠানে দেয়া হয়েছে ৫০০ সেট পিপিই।

শিমুল বিশ্বাস জানান, করোনা আক্রান্ত প্রত্যেক পরিবারের সার্বক্ষনিক খোঁজ-খবর রাখা ও তাদের খাদ্য সরবরাহ জন্য তিনি ১৩ সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী কমিটি গঠন করেছেন। কেউ মারা গেলে তাদের দাফন করার জন্য প্রস্তুত রয়েছে এই সদস্যরা।  এজন্য প্রত্যেকেই অত্যাধুনিক সেফটি সেট উপহার দেয়া হয়েছে।

তিনি বলেন, রোজার ঈদের আগে পাবনায় সকল এতিম খানায়, অসহায় গরীব দিনমজুর ও করোনায় আক্রান্ত পরিবারকে খাদ্য সামগ্রীর সহযোগিতা দেয়া হবে। করোনাভাইরাসে আক্রান্ত পরিবারের মাঝে ফল সামগ্রী বিতরণ ও সুস্থ না হওয়া পর্যন্ত খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত থাকবে বলে জানান শিমুল বিশ্বাস।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com