প্রেসিডেন্ট মাদুরোকে ধরতে এসেছিলাম: আটক মার্কিন সেনার স্বীকারোক্তি

0

ভেনিজুয়েলায় সাগর পথে অভিযান চালাতে যাওয়া মার্কিন নাগরিক স্বীকার করেছেন যে, তাকে ভেনিজুয়েলার প্রেসিডেন্ট নিকোলাস মাদুরোকে আটক করা এবং আমেরিকায় ধরে নিয়ে যাওয়ার নির্দেশনা হয়েছিল।

আটক মার্কিন মেরিন সেনা লিউক ডেনম্যান এ কথা স্বীকার করেছেন এবং তার স্বীকারোক্তিমূলক একটি ভিডিও বার্তা গতকাল (বুধবার) ভেনিজুয়েলার টেলিভিশন চ্যানেলে সম্প্রচার করা হয়। তিনি বললেন, ভেনিজুয়েলার মিশন ছিল কারাকাস বিমানবন্দরের নিয়ন্ত্রণ গ্রহণ করা এবং সেখানে নিরাপত্তা প্রতিষ্ঠা করা যাতে তার দল সেখানে একটি বিমান নিয়ে যেতে পারে এবং প্রেসিডেন্ট মাদুরোকে আমেরিকায় ধরে নিয়ে যাওয়া সম্ভব হয়। তবে ডেনম্যান একথা পরিষ্কার করেন নি যে, কিভাবে তার দলের লোকজন প্রেসিডেন্ট মাদুরোকে আটক করার পরিকল্পনা করেছিল।

ভেনিজয়েলায় আটক মার্কিন মেরিন সেনা

৩৪ বছর বয়সী মার্কিন নাগরিক লিউক ডেনম্যান আমেরিকা সমর্থিত একদল ভাড়াটে লোকজনের সঙ্গে সাগর পথে ভেনিজুয়েলায় অনুপ্রবেশের চেষ্টা করছিলেন কিন্তু রোববার সকালে তারা ধরা পড়েন। ভেনিজুয়েলা কর্তৃপক্ষ ওই অভিযান ব্যর্থ করে দেয় এবং বন্দুকযুদ্ধে অনুপ্রবেশকারীদের আটজন নিহত ও দুইজন আটক হয়।

পরদিন সোমবার ভেনিজুয়েলার প্রেসিডেন্ট নিকোলাস মাদুরো টেলিভিশনে এই ঘটনা প্রকাশ করেন এবং তিনি জানান যে, কয়েকজন মার্কিন নাগরিককে আটক করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com