গণতান্ত্রিক আন্দোলনে নিহত ও আহতদের পরিবারে তারেক রহমানের অনুদান

0

গণতান্ত্রিক আন্দোলনে নিহত ও আহত নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছে বগুড়া জেলা যুবদল। এসব ক্ষতিগ্রস্ত পরিবারকে বগুড়া জেলা যুবদলের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। একই সাথে ক্ষতিগ্রস্ত নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে যুবদল।

চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে শহরের বনানীতে আইন শৃংখলাবাহিনীর গুলিতে নিহত যুবদল নেতা হজরত আলীর পরিবারকে বৃহস্পতিবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রদত্ত আর্থিক অনুদান প্রদান করা হয়। এ ছাড়া আহত যুবদল নেতা ফারুক হোসেন কমরেডকে তারেক রহমান প্রদত্ত অনুদান প্রদান করা হয়। অনুদান প্রদান করেন জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম ও যুগ্ন- আহ্বায়ক জাহাঙ্গীর আলমসহ নেতৃবৃন্দ।

এদিকে বগুড়া জেলা যুবদলের উদ্যোগে বৃহস্পতিবার বগুড়া সদর উপজেলা যুবদলের উদ্যোগে সদরের নুনগোলা স্কুল মাঠে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিদের্শনায় কর্মহীন নেতাকর্মি ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ন- আহ্বায়ক জাহাঙ্গীর আলম, শাহনেওয়াজ সাজন, হারুনুর রশিদ সুজন, সদর উপজেলা যুবদলের অতুল চন্দ্র দাস, তৌহিদ, রাশেদ, মাসুম প্রমূখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com