পীরগঞ্জে ৩ শতাধিক পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন বিএনপি নেতা সাইফুল

0

চলমান মহামারী করোনা ভাইরাসে কারণে রংপুরের পীরগঞ্জে কর্মহীন অসহায় পরিবারের পাশে দাড়িয়েছেন রংপুর জেলা বিএনপি’র সভাপতি সাইফুল ইসলাম। 

আজ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুরে রংপুর-৬ আসনের পীরগঞ্জ উপজেলার চতরা ইউনিয়নের নীলদরিয়া উচ্চ বিদ্যালয় মাঠ ও খোকার বাজারে তিন শতাধিক কর্মহীন অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এর আগে তিনি উপজেলার কাবিলপুর ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় পীরগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, সহ-সভাপতি দুদু মন্ডল, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক ডা. মিজানুর রহমান, বিএনপি নেতা লিটন মাস্টার, নিক্সন পাইকার, হাই খান রানা, চতরা ইউনিয়ন বিএনপির সভাপতি নুরুল পন্ডিত , পীরগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি আনিছুর রহমান আনিছ, জেলা যুবদলের সদস্য হাবিব, পীরগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা মিলু সরকারসহ পীরগঞ্জ উপজেলা ও চতরা ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম বলেন, বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে পীরগঞ্জ উপজেলার প্রত্যেক ইউনিয়নে খাদ্য বিতরণ কর্মসূচী রমজানের প্রথমদিন থেকে শুরু করেছি। কাবিলপুর ও চতরা ইউনিয়নে ৬শতাধিক পরিবারের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে পীরগঞ্জ উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com