সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ তিন নারীর মৃত্যু

0

জেটিভি রিপোর্ট : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় বাসচাপায় মা-মেয়েসহ একই পরিবারের তিন নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে বাসচালকসহ আরো অন্তত সাত বাসযাত্রী।

বৃহস্পতিবার দিনগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাচঁপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার পশ্চিম বেকুটিয়া এলাকার দুলাল বর্মণের স্ত্রী (নাম জানা যায়নি); মেয়ে বর্ষা বর্মণ (১৪); তার শাশুড়ি দেবী বর্মণ (৪৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, বৃহস্পতিবার দিনগত রাতে কাঁচপুর ব্রিজের পাশে মহাসড়ক পার হওয়ার সময় তিন নারীকে সিলেটগামী রাসেল পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যান তিন নারী। পরে একই সময়ে বিপরীত দিক থেকে ঢাকাগামী মালবাহী একটি লরির সাথে ওই বাসটির সংঘর্ষ হলে বাস চালকসহ অন্তত সাতযাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়েছে।

ঘটনাস্থল থেকে মৃতদেহ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতের মধ্যে বাস চালকসহ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তবে ঘাতক বাসচালকের সহকারীকে (হেলপার) আটক করা হয়। এছাড়া, জব্দ করা হয়েছে লরিটি। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে জানিয়েছে পুলিশের ওই কর্মকর্তা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com