‘আমাদের ত্রাণ তুলে আত্মসাৎ করেছেন চেয়ারম্যান-মেম্বার’

0

গাইবান্ধা সদর উপজেলায় ত্রাণ না পেয়ে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন অসহায় ও দরিদ্ররা। একই সঙ্গে সদর উপজেলার কুপতলা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ও সদস্য (মেম্বার) কামরুল ইসলামের অপসারণ দাবি করেছেন তারা।

রোববার (২৬ এপ্রিল) দুপুরে সদর উপজেলার কুপতলা ইউনিয়নের লক্ষ্মীপুর-সুন্দরগঞ্জ সড়কের রেলগেট এলাকায় এ বিক্ষোভ ও মানববন্ধন করা হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে পাঁচ শতাধিক মানুষ অংশ নেন।

relief

মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় বাসিন্দা সাদেক আলী, বাবু প্রামাণিক, তারাজুল ইসলাম, মো. সাকা মিয়া, আবু সাঈদ, রফিক মিয়া, আব্দুর রউফ, তাজুল ইসলাম, হারুন চৌধুরী ও নুরুল ইসলাম প্রমুখ।

তারা জানান, করোনাভাইরাসের দেড় মাস অতিবাহিত হলেও আজ পর্যন্ত এক কেজি চাল পাননি তারা। টেলিভিশনের খবর এবং ফেসবুকে তারা দেখছেন করোনা দুর্যোগের সময় কর্মহীন মানুষকে নানা ধরনের সহযোগিতা দিচ্ছে সরকার। কিন্তু আজ পর্যন্ত কিছুই পাননি তারা।

তাদের ভাষ্য, আমাদের ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ও ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার কামরুল ইসলাম ত্রাণসামগ্রী তুলে আত্মসাৎ করেছেন। আমাদের ত্রাণ থেকে বঞ্চিত করেছেন তারা। ইতোপূর্বে তিন-চারবার আইডি কার্ডের ফটোকপি নিয়েও এলাকার একজনকেও ত্রাণ দেননি তারা। বাধ্য হয়ে চেয়ারম্যান-মেম্বারের দৃষ্টান্তমূলক শাস্তি ও তাদের অপসারণ দাবিতে রাস্তায় নেমেছি আমরা। একই সঙ্গে সেনাবাহিনীর মাধ্যমে জরুরি ভিত্তিতে আমাদের মাঝে ত্রাণসামগ্রী পৌঁছানোর দাবি জানাই।

এদিকে, বিক্ষোভের খবর পেয়ে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ারসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ বিক্ষুব্ধদের ত্রাণ প্রাপ্তির আশ্বাস দিলে বাড়ি ফিরে যান তারা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com