করোনায় মৃতদের খবর পড়তে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন উপস্থাপিকা

0

প্রাণঘাতী করোনাভাইরাসের তাণ্ডবে দিশেহারা যুক্তরাজ্য। এরই মধ্যে দেশটিতে এই ভাইরাসের বিষাক্ত ছোবলে প্রাণ গেছে ২০ হাজার ৩১৯ জনের। এই মৃত্যুর খবর দেওয়ার সময় কান্নায় ভেঙে পড়লেন স্কাই নিউজের উপস্থাপিকা।

করোনায় মৃতদের সম্পর্কে তথ্য দিতে গিয়ে প্রথমে তার কণ্ঠস্বর ভারি হয়ে কথা জড়িয়ে যায়; একপর্যায়ে তিনি কেঁদে ফেলেন।জানা গেছে, ওই সময় উপস্থাপিকা বলছিলেন- আমরা জানি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একশ আট বছর বয়সী ব্যক্তি মারা গেছেন। অন্যদিকে মাত্র পাঁচ বছরের শিশুও মারা গেছে।

এরপর তিনি বলতে থাকেন, নিজের স্ত্রী মৌরিনকে ছেড়ে দূরে থাকতে পারেননি বলে গর্ডন উইলিয়াম মার্টিন ম্যানচেস্টার থেকে চাকরি ছেড়ে চলে এসেছিলেন। সেই তিনিও মারা গেছেন। এছাড়া ফার্মাসিস্ট পূজা শর্মা তার বাবা মারা যাওয়ার একদিন পর মারা গেছেন। তারা দু’জনেই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন।

তিনি আরও বলেন, মৃত বন্ধুদের প্রতি অন্যরা শ্রদ্ধা নিবেদন করছে,  প্রিয়জন হারিয়ে অনেকেই বলছে- হারানো মানুষগুলো তাদের হাসির খোরাক ছিল; অথচ হারানো মানুষগুলোকে কিছুই দিতে না পারার আক্ষেপ রয়েছে অনেকের ভেতর।

এই কথাগুলো বলার সময় কণ্ঠ জড়িয়ে যায় উপস্থাপিকার।  এরপর এক শিশুর মৃত্যুর খবর দিয়ে তার সম্পর্কে বলতে গিয়ে আরো মুষড়ে পড়েন উপস্থাপিকা কিমবারলে।

খবর পড়া শেষে সবাইকে ধন্যবাদ দিয়েই সজোরে কাঁদতে থাকেন তিনি। পরে অন্যরা এসে তাকে শান্ত করার চেষ্টা করে। সূত্র: মিরর

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com