ক্ষমতাসীনদের খাটের নিচে থেকে তেল, গর্তের ভেতর থেকে চাল বের হচ্ছে; বিএনপি

0

বিএনপি’র সিনিয়র যুগ্ন মহাসচিব বলেন, দলের নেতাকর্মীরা নিজের পকেটের পয়সা দিয়ে চাল ডাল আলু কিনে নিরন্ন মানুষকে দিচ্ছে। কিন্তু আমরা দেখতে পাচ্ছি যারা ক্ষমতাসীন তাদের খাটের নিচে থেকে তেল বের হয়, গর্তের ভেতর থেকে চাল বের হয়, গ্রামের খানের ফানার ভেতর থেকে শুধু এক দুই বস্তা না, হাজার হাজার বস্তা শতশত বস্তা চাল বের হচ্ছে। এটাকে কি জনকল্যাণ মূলক সরকারের চরিত্র?

তিনি বলেন, করোনাই আক্রান্ত হয়ে মানুষ মারা যাচ্ছ, অনেক মানুষ অসুস্থ হয়ে পড়ছে। প্রতিদিনই মৃত্যুর খবর। কিন্তু এর সাথে আরেকটি হচ্ছে না খেয়ে সাধারণ মানুষ মারা যাচ্ছে। ‌ কর্মহীন মানুষ যারা দিন আনে দিন খায় তাদের কোন কাজ নেই। ‌লকডাউন ও সামাজিক দূরত্ব কারণে মানুষ ঘর বন্দী হয়ে থাকছে, তারা কাজ পাবে কোথায়?

রিজভী বলেন, তাদেরকে সহায়তা করার জন্য বিভিন্ন পাড়ায়-মহল্লায় জেলা মহানগরীতে বিএনপি’র নেতা ও কর্মীরা চাল ডাল আলু নিয়ে অসহায় মানুষের পক্ষে দাঁড়িয়েছে। ‌

এই মহামারী মোকাবেলা করতে হবে সাহস নিয়ে সবাইকে এগিয়ে আসতে হবে। ‌ আমাদের নিরাপত্তার পাশাপাশি মানুষের নিরাপত্তার জন্য। যাতে অসহায় মানুষ না খেয়ে মারা যায় সেই ব্যবস্থা বিভিন্ন রাজনৈতিক দলের ঐক্যবদ্ধভাবে করা উচিত ছিল কিন্তু সেটা করা হয়নি।

শনিবার সকালে রাজধানীর ধোলাইখাল এলাকায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কালে বিএনপি নেতা রুহুল কবির রিজভী এ কথা বলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com