লাইভ টিভিতে কাঁদলেন ইমরান খান ও তারিক জামিল

0

করোনায় অতিষ্ঠ গোটা বিশ্ব। কিভাবে পরিস্থিতি সামাল দেওয়া যায় তা ভেবে কূল পাচ্ছে না কেউই। একের পর এক পরীক্ষা চলছে ওষুধ আবিষ্কারের। মুক্তির পথ না পেয়ে ঈশ্বরের দিকে ঝুঁকছেন অনেকেই।

এমনই সময়ে পাকিস্থানে আল্লাহর কাছে করোনা মুক্তির প্রার্থনা করে কেঁদে ভাসালেন তাবলিগ জামাতের মাওলানা তারিক জামিল ও পাক প্রধানমন্ত্রী ইমরান খান।

করোনা ভীতি ইতিমধ্যেই পেয়ে বসেছে গোটা বিশ্বকে। এহেন পরিস্থিতি পাকিস্তানের জনপ্রিয় এক সংবাদমাধ্যমে লাইভ টিভিতে করোনা নিয়ে দেশবাসীকে আশ্বস্ত করতে হাজির হয়েছিলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান সহ গণ্যমান্য ব্যক্তিরা। উপস্থিত ছিলেন পাকিস্তানে তাবলিগ জামাতের মাওলানা তারিক জামিল। 

পাক প্রধানমন্ত্রীর সামনেই করোনা থেকে মুক্তি চেয়ে আল্লাহর কাছে প্রার্থনা করে কাঁদলেন তিনি। মহামারী থেকে মুক্তির উপায় চেয়ে আল্লাহর কাছে প্রার্থনার পাশাপাশি, মানুষের ভুলের জন্য ক্ষমা চাইতে থাকেন তিনি।

শুধু তাই নয় সংবাদমাধ্যমে লাইভ সম্প্রচারে মাওলানা বলেন, আল্লাহ আমরা সবাই নির্বোধ। আমাদের ক্ষমা করুন, আমাদের ভুল হয়েছে। আমরা সবাই পাপী! ফলে এই বিপর্যয় আমরা এড়াতে পারি না, এমন পরিস্থিতি থেকে আপনি আমাদের বাঁচাতে পারেন। আমাদের সকলকে বাঁচান, জীবন ও মৃত্যু আপনার হাতে। এই কথা বলার সঙ্গে সঙ্গে কেঁদে ফেলেন তারিক জামিল। 

তাকে কাঁদতে দেখে হাত উঁচিয়ে প্রার্থনা করতে থাকেন প্রধানমন্ত্রী ইমরান খান ও তার মন্ত্রিসভার সদস্যরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com