’করোনার চেয়ে আ’লীগের লুটপাটে না খেয়ে বেশি মানুষ মরবে’

0

বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বিনা ভোটের অনির্বাচিত জনপ্রতিনিধি নয়, দেশের গর্ব সেনাবাহিনীর মাধ্যমে অসহায় দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ করতে হবে। নইলে সরকারের ত্রাণ অসহায় দুঃস্থদের ঘরে না গিয়ে পৌঁছাবে আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঘরে।

বুধবার সকাল ৯টার দিকে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে নাটোর-২ আসনের পাঁচ হাজার অসহায় দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ ও নাটোরে কর্মরত সাংবাদিকদের পিপিই প্রদান উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, করোনায় দেশে যত জন না মারা যাচ্ছে, আওয়ামী লীগের লুটপাটের ও অব্যবস্থাপনার কারণে এর চাইতে অনেক বেশি মানুষ এবার না খেয়ে মারা যেতে পারে। তাই সবারই যার যার সাধ্য মতো অসহায় মানুষদের পাশে দাঁড়াতে হবে।

পরে সদর ও নলডাঙ্গা আসনের ১২টি ইউনিয়ন ও দুটি পৌরসভার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাদের মাধ্যমে প্রাথমিকভাবে পাঁচ হাজার অসহায় দুঃস্থদের মাঝে ত্রাণ হিসেবে চাল, ডাল, তেল, লবণ ও সবজি বিতরণ করেন। নেতাকর্মীরা আজ থেকেই প্রতিটি গ্রামের বাড়ি বাড়ি গিয়ে অসহায় দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী পৌছে দিবেন।

নাটোর জেলা বিএনপি’র আহবায়ক আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, সাবেক সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, জেলা বিএনপির নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীন, সাবেক চেয়ারম্যান খবির উদ্দিন শাহ ও আবুল কালাম আজাদ, সদর থানা আহবায়ক অধ্যক্ষ রফিকুল ইসলাম, বিএনপি নেতা নজরুল ইসলাম, আতিকুর রহমান ও জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com