রাস্তায় নেমে খাবার অথবা বিষ চাইলেন তারা

0

বেশ কিছুদিন যাবত ঘরে খাবার না থাকায় রাস্তায় নামতে বাধ্য হয়েছেন মাদারীপুর সদরের মস্তফাপুর ইউনিয়নের গরিব অসহায় কর্মহীন মানুষ।

কাজ নেই, খাবার নেই, সরকারি ত্রাণ দেয়ার কথা থাকলেও এখনও সে ত্রাণের মুখ দেখেনি কেউ। এমন অবস্থায় বৃহস্পতিবার সকালে মস্তফাপুরে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করেন দুই শতাধিক নিম্ন আয়ের কর্মহীন মানুষ। এ সময় শিশুরাও উপস্থিত ছিল। তাদের একটাই দাবি বেঁচে থাকার জন্য যতটুকু খাবার প্রয়োজন অন্তত তার ব্যবস্থা করুক সরকার। পরে পুলিশের হস্তক্ষেপে তারা রাস্তার পাশে দাঁড়িয়ে বিক্ষোভ করেন।

বিক্ষোভের বিষয়ে জানতে চাইলে তারা বলেন, আমাদের ঘরে খাবার পৌঁছে দেয়ার কথা থাকলেও সেই খাবার কেউ দিচ্ছে না। আমাদের কর্ম নেই, কাজেও যেতে চাইলে পুলিশের বাঁধা। তাহলে আমরা কী করে খাবার আনবো। আমাদের ঘরে খাবার দেয়া হোক আর না হলে আমাদের বিষ দিক। বিষ খেয়ে মরে যাব, ক্ষুধার যন্ত্রণা আর ভালো লাগে না। করোনার কারণে বের হতে বারণ থাকলেও আমরা আজ রাস্তায় বের হতে বাধ্য হয়েছি।

মস্তফাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদ্দুস মল্লিক জানান, আমাদের কাছে ত্রাণ আসলেত আমরা ত্রাণ দেব। আমার ইউনিয়নে যত জনসংখ্যা আছে সে পরিমাণ ত্রাণ আমি পাইনি। আমার ইউনিয়নে অনেক জনগণ সবাইকে এখনও ত্রাণ দেয়া সম্ভব হয়নি। ত্রাণ এলে সবাইকে দেয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com