করোনায় একসঙ্গে হিন্দু-মুসলিমের প্রার্থনা, সালমানের ছবি ভাইরাল

0

করোনাভাইরাসকে রুখতে পৃথিবীর অন্য অনেক দেশের মতো ভারতেও চলছে লকডাউন। ঘরে বন্দি হয়ে কাটছে তারকাদের সময়। এমন সময়ে অনেকেই নানাভাবে সময় কাটানোর পথ বেছে নিয়েছেন।

তবে অধিকাংশই সামাজিক যোগাযোগ মাধ্যমে এক্টিভ হয়েছেন। প্রায় রোজই তারা ছবি পোস্ট করেন, স্ট্যাটাস দিচ্ছেন। তেমনি করে সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন বলিউড ভাইজান সালমান খান। মুসলিম ও হিন্দু ধর্মের দুই ব্যক্তির প্রার্থনার সে ছবি ভাইরাল হয়েছে।

করোনা রুখতে সোশ্যাল ডিসটেন্সিং বা সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকেরা। সেই সেই মুহূর্তে সম্প্রীতির দারুণ এক বার্তা দিলেন সালমান।

ইনস্টাগ্রামে পোস্ট করা সলমানের ছবিতে দেখা যাচ্ছে একটি দালানের দুটি ফ্লোরে দুই ব্যক্তি প্রার্থনা করছেন। একজন নামাজ পড়ছেন অন্যদিন ঈশ্বরকে ডাকছেন অন্য ধর্মের একজন। হ্যাশট্যাগে ইন্ডিয়া ফাইটস করোনা রেখে সালমান লিখেছেন, ‘উদাহরণ তৈরি করছেন…!’

কিছুদিন আগেই সালমান আরও একবার শেয়ার করেছিলেন একটি শূন্য মসজিদ ও একটি বন্ধ কবরখানার ছবি। সেবারও সম্প্রীতির বার্তা দিয়েছিলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছিল সেই ছবি। এবারের ছবিটিও মন জয় করেছে ভাইজানের ফ্যানদের।

করোনাভাইরাসের জন্য ২১ দিনের লকডাউন ঘোষণার কয়েকদিন আগেই সপরিবারে দিল্লির পানভেল ফার্মহাউজে গিয়েছিলেন সালমান খান। বাবা সেলিম খান ও ভাই সোহেল খান ছাড়া পরিবারের বেশিরভাগ সদস্যই আপাতত সেখানেই আটকে রয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com