চেয়ারম্যানের বিরুদ্ধে চাল চুরির অভিযোগ, লকডাউন ভেঙে বিক্ষোভ

0

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া সুবিধাবঞ্চিতদের নামে বরাদ্দকৃত সরকারি চাল আত্মসাতের অভিযোগ উঠেছে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার ১০নং কৈজুরী (ইউপি) চেয়ারম্যান সাইফুল ইসলামের বিরুদ্ধে।

এলাকাবাসীর অভিযোগ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদ ভাঙিয়ে এলাকায় যা ইচ্ছে তাই করছেন চেয়ারম্যান সাইফুল ইসলাম। যার কারণে বিক্ষুব্ধ এলাকাবাসী চেয়ারম্যানের বিরুদ্ধে লকডাউন ভেঙে বিক্ষোভ করে তার বাড়ি ঘেরাও করে।

এ বিষয়ে কৈজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ বলেন, ‘শেখ হাসিনার নির্দেশ মহামারী দুর্যোগ করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া একটি পরিবার ও যেন সরকারি সহযোগিতা থেকে বঞ্চিত না হয়। কিন্তু স্থানীয় চেয়ারম্যান শুরু থেকেই সরকারি চাল সহ-নৃত্য প্রয়োজনীয় দ্রবাদি সাধারণ অসহায় জনগণকে না দিয়ে আত্মসাত করছেন। এমনকি স্থানীয় আওয়ামী লীগের কোন নেতাকর্মীর সাথে তার কোন সু-সম্পর্ক নেই।

ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল আলম বলেন, ‘স্থানীয় সংসদ সদস্য ত্রাণ বিতরণে আন্তরিক হলেও কৈজুরী ইউনিয়নের জন্য বরাদ্দকৃত চাল বার বার আত্মসাত করছেন স্থানীয় চেয়ারম্যান সাইফুল ইসলাম। তাই মহামারি করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া সাধারণ জনগণ আজ চেয়ারম্যানের বিরুদ্ধে ফুঁসে উঠেছে।

ইউনিয়ন কৃষকলীগের সহ-সভাপতি রবিউল করিম বলেন, ‘চেয়ারম্যান সাইফুল ইসলামের পরিবার একটি সুবিধাভোগী পরিবার। তারা বিভিন্ন দলীয় রাজনীতির সঙ্গে জড়িত। এই মহামারী দুর্যোগের সময়ও জনগণের জন্য বরাদ্ধকৃত চাল আত্মসাত করে শেখ হাসিনার ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন।’

এ বিষয়ে চেয়ারম্যান সাইফুল ইসলামের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com