ডাক্তারদের কাছে আমি সারাজীবন ঋণী

0

করোনা আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন তার চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। লন্ডনের সেন্ট থমাস হাসপাতালে চিকিৎসকদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

এখানেই তিন রাত চিকিৎসকদের নিবিড় পরিচর্যায় করোনা থেকে তিনি সুস্থ হয়ে উঠছেন।

রোববার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরই চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা জানান বরিস। বলেন : আমি তাদের কী পরিমাণে ধন্যবাদ জানাব জানি না। আমি তাদের জন্য আমার জীবন ফিরে পেয়েছি।’

এর আগে শনিবার তিনি সরকারের দৈনিক করোনাভাইরাস ব্রিফিংয়ে নেতৃত্ব দেয়ার সময় স্বরাষ্ট্র সচিব প্রীতি প্যাটেল বলেছিলেন যে, প্রধানমন্ত্রীর এখন আরও বিশ্রাম প্রয়োজন।

ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাসভবন ও কার্যালয় ১০ নম্বর ডাউনিং স্ট্রিটের এক মুখপাত্র বলেন, ‘হাসপাতাল থেকে ছাড়া পেয়ে সুস্থতা অব্যাহত রাখার জন্য চেকার্সে গেছেন প্রধানমন্ত্রী।’ চেকার্স হচ্ছে ব্রিটিশ প্রধানমন্ত্রীর গ্রামীণ বাসভবন। মুখপাত্র বলেন, ‘মেডিকেল টিমের পরামর্শ অনুযায়ী এখনই কাজে ফিরছেন না তিনি।

তাকে অসাধারণ দেখভাল করার জন্য সেইন্ট থমাসের সবাইকে তিনি ধন্যবাদ দিতে চান।’ বিবিসি জানিয়েছে, আগামী সপ্তাহ পর্যন্ত বিশ্রাম নেবেন বরিস।

যুক্তরাজ্যের বিভিন্ন অঞ্চলে উত্তাপ সত্ত্বেও মন্ত্রীরা ভাইরাসের সংক্রমণ রোধে ইস্টারের সাপ্তাহিক ছুটির দিনে লোকদের ঘরে বসে থাকার আহ্বান জানাচ্ছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com