জার্মানিতে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৮২১, মৃত্যু ২৬৭৩

0

ইউরোপের দেশগুলোতে ভয়াবহ তাণ্ডব চালাচ্ছে করোনাভাইরাস। ইউরোপে সবচেয়ে বেশি বিপর্যস্ত ইতালি। এছাড়া জার্মানি এবং ফ্রান্সেও করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছেই। 

বিশ্বের ২১০টি দেশ ও অঞ্চলে করোনার প্রকোপ ছড়িয়ে পড়েছে। বিশ্বব্যাপী এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ১৭ লাখ ৮০ হাজার ৪৪০ জন।  অপরদিকে মারা গেছে ১ লাখ ৮ হাজার ৮৩৪ জন এবং সুস্থ হয়ে উঠেছে ৪ লাখ ৪ হাজার ৩৯৩ জন। 

এদিকে জার্মানিতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ২ হাজার ৮২১ জন। রোববার দেশটির সংক্রামক রোগ বিষয়ক সংস্থা রবার্ট কোচ ইন্সটিটিউটের তথ্য অনুযায়ী, দেশটিতে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ২০ হাজার ৪৭৯।

অপরদিকে, গত ২৪ ঘণ্টায় ১২৯ জনের মৃত্যু হয়েছে। ফলে এখন পর্যন্ত দেশটিতে মোট প্রাণহানি ঘটেছে ২ হাজার ৬৭৩ জনের। 

এখন পর্যন্ত দেশটিতে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠেছেন ৫৭ হাজার ৪শ জন। তবে ৪ হাজার ৮৯৫ জনের অবস্থা এখনও আশঙ্কাজনক।

তবে শনিবারের চেয়ে রোববারের হিসাবে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কমেছে। গত ২৪ ঘণ্টায় জার্মানিতে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কিছুটা কমতে দেখা গেছে। 

শনিবারের হিসাব অনুযায়ী, ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে মারা গেছে ১৭১ জন এবং আক্রান্ত হয়েছে ৪ হাজার ১৩৩ জন।অপরদিকে, শুক্রবারের হিসাব অনুযায়ী, ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্তের সংখ্যা ছিল ৫ হাজার ৩২৩। বৃহস্পতিবারের হিসাব অনুযায়ী, ২৪ ঘণ্টায় মারা গেছে ১০২ জন। তার আগের দিন মৃত্যু হয়েছে ৩৩৩ জনের।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com