লেবানন সীমান্তে গোয়েন্দা ক্যামেরা স্থাপন করেছে ইসরাইল: সূত্র

0

ইহুদিবাদী ইসরাইলি সেনারা লেবানন সীমান্তে গোয়েন্দা ক্যামেরা স্থাপন করেছে বলে খবর পাওয়া গেছে। লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর সঙ্গে যখন তেল আবিবের উত্তেজনা তুঙ্গে রয়েছে তখন এ পদক্ষেপ নিল ইসরাইলি সেনারা।

লেবাননের আরবি দৈনিক আল-নাশরা জানিয়েছে, লেবানন সীমান্তের কংক্রিটের প্রাচীরের ওপারে ‘আদাইসে’ ও ‘কুফার কিলা’ গ্রামে যাওয়ার সংযোগ সড়কে স্থাপিত পর্যবেক্ষণ টাওয়ারগুলোতে এসব ক্যামেরা স্থাপন করা হয়েছে।

দক্ষিণ লেবাননে হিজবুল্লাহর একজন সিনিয়র কমান্ডার ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের গুপ্তচরদের হাতে নিহত হওয়ার এক সপ্তাহ পর গোয়েন্দা ক্যামেরা স্থাপনের এ পদক্ষেপ নিল তেল আবিব। আলী মোহাম্মাদ ইউনেস নামক ওই কমান্ডারকে গত সপ্তাহে দক্ষিণ লেবাননের জেবশিত গ্রামে হত্যা করা হয়।লেবাননের যেসব নাগরিক ইহুদিবাদী ইসরাইলের পক্ষে গুপ্তচরবৃত্তি করে তাদেরকে শনাক্ত করার দায়িত্বে ছিলেন আলী মোহাম্মাদ ইউনেস।

ওই হিজবুল্লাহ কমান্ডারের হত্যকাণ্ড নিয়ে যখন সংগঠনটির সঙ্গে ইসরাইলের উত্তেজনা বেড়ে যায় তখন শুক্রবার তেল আবিব সিরিয়ায় হিজবুল্লাহর অবস্থানে হামলা চালানোর হুমকি দেয় যা দু’পক্ষের উত্তেজনাকে বহুগুণে বাড়িয়ে দিয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com