কিসের লকডাউন! ভারতে ধুমধাম করে বিজেপি এমপির জন্মদিন পালন

0

সামাজিক দূরত্ব বজায় রাখতে ভারতজুড়ে চলছে লকডাউন। এই আবহে শুক্রবার ভারতের কর্নাটকের এক বিজেপি বিধায়ক ধুমধাম করে পালন করলেন নিজের জন্মদিন। সোশ্যাল ডিসট্যান্সিংকে (সামাজিক দূরত্ব) বুড়ো আঙুল দেখিয়ে শ’খানেক সর্মথকদের মধ্য কেক কাটলেন তিনি। বিধায়কের দায়িত্বজ্ঞানহীন কাণ্ডের ছবি-ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতেই সমালোচনার ঝড় উঠেছে বিভিন্ন মহলে।

লকডাউনে লোক জড়ো করে জন্মদিন পালনে অভিযুক্ত ওই বিজেপি বিধায়কের নাম এম জয়রাম। তিনি ভারতের কর্নাটকের তুমাকুরু জেলার তুরুভিকেরে থেকে বিজেপির সমর্থন নিয়ে নির্বাচনে জিতে বিধায়ক হয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, বিধায়কের জন্মদিন পালনের উৎসবে গাদাগাদি হয়ে জড়ো হয়েছেন শ’খানেক সমর্থক। তার মধ্যেই হাতে গ্লাভস পরে কেক কাটছেন বিধায়ক। সেখানে রয়েছে বাচ্চারাও। যদিও কারও মুখে মাস্ক নেই। কেক কাটার অনুষ্ঠানের পর জয়রাম সমর্থকদের বিরিয়ানিও খাইয়েছেন বলে জানা গিয়েছে।

অবশ্য করোনাভাইরাস আতঙ্কের মধ্যে জননেতাদের এ রকম  দায়িত্বজ্ঞানহীন আচরণ এই প্রথম নয়। ১৫ মার্চ এক বেলগাভিতে এক বিজেপি নেতার বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা।

উল্লেখ্য, ভারতে কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা সাত হাজার ছাড়িয়েছে। করোনার কবলে মারা গিয়েছেন ২৩৯ জন। কর্নাটকেই আক্রান্ত হয়েছেন ২০৭ জন। সূত্র : আনন্দবাজার

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com