১৮ বস্তা সরকারি চাল বিক্রি করে দিলেন আ.লীগ নেতার ভাই

0

বাগেরহাটের শরণখোলা উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচির ১৮ বস্তা চাল পাচারকালে রফিকুল ইসলাম লিটন মুন্সি নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (০৩ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার তাফালবাড়ি বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার লিটন উপজেলার চাল রায়েন্দা গ্রামের মজিদ মুন্সির ছেলে। লিটনের কাছে বেশি দামে এসব সরকারি চাল বিক্রি করেছেন ডিলার তারিকুল ইসলাম তারেক। তিনি শরণখোলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হাসানুজ্জামান পারভেজের ছোট ভাই।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহিন বলেন, অধিক মুনাফার আশায় তাফালবাড়ি বাজারের ডিলার তারিকুল ইসলাম তারেক ১০ টাকা কেজির ১৮ বস্তা চাল লিটনের কাছে বেশি দামে বিক্রি করে দেন। গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে লিটনের গোডাউন থেকে ওসব চাল জব্দ করা হয়। সেই সঙ্গে ক্রেতা লিটনকে গ্রেফতার করে পুলিশ।

শরণখোলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আবু সাইদ বলেন, সরকারি চাল জব্দ ও একজন গ্রেফতারের ঘটনায় উপজেলা খাদ্য বিভাগের পক্ষ থেকে এক কর্মকর্তা বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছেন। ডিলার তারেক শরণখোলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজের ছোট ভাই। এ ঘটনায় ডিলার তারেককে গ্রেফতারের চেষ্টা চলছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com