সিদ্ধিরগঞ্জে প্রসাধনী কারখানায় অভিযান, কোটি টাকার নকল পণ্য জব্দ

0

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি কারখানায় অভিযান চালিয়ে কোটি টাকার নকল ইলেক্ট্রনিক্স ও প্রসাধনী সামগ্রী জব্দ করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার রাত ১০টার দিকে ম্যাক্স ইলেক্ট্রো ইন্ডাস্ট্রিজ নামে ওই কারখানায় অভিযান চালানো হয়। এসময় আটজনকে গ্রেফতার করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ জানান, কারখানাটিতে বিভিন্ন আন্তর্জাতিক ব্রান্ডের নকল ইলেকট্রনিক্স পণ্য ও প্রসাধনী সামগ্রী তৈরি করা হতো। কারখানাটিতে প্রায় শত কোটি টাকার নকল পণ্য মজুদ রয়েছে। এ ঘটনায় আটজনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতরা হলেন- সহিদুল ইসলাম (৩৫), সিরাজুল ইসলাম (১৮), সোহাগ (২৪), সাইফুল ইসলাম (৩৫), আমিনুল ইসলাম (৩২), রাজিব (১৮) মেহেদী হাসান (১৮) ও মাইনুল ইসলাম (৩২)।

কারখানা থেকে গোয়েন্দা পুলিশ গুদামজাত করা এলইডি টিভি, শীতাতপ নিয়ন্ত্রতি যন্ত্র (এসি), ফ্রিজ, মাইক্রোওয়েভ ওভেন এবং চীন ও ভারতের বিভিন্ন নামি-দামি প্রসাধনী উদ্ধার করে।

ইলেক্ট্রনিক্স পণ্যগুলো এলজি, প্যানাসনিক, স্যামসাং ও সনি ব্রান্ডের। প্রসাধনী পণ্যগুলোর মোড়কে লন্ডন, চীন ও ভারতের তৈরি লেখা থাকলেও তা এ কারখানাতেই তৈরি করা হয় বলে জানিয়েছেন কারখানার কারিগররা।

পুলিশ সুপার হারুন অর রশিদ সাংবাদিকদের জানান, কারখানাটির মালিক ঢাকার বেলায়েত হোসেন নামের এক ব্যক্তির। কারখানাটিতে বিভিন্ন ইন্টারন্যাশনাল ব্রান্ডের নকল ইলেক্ট্রনিক্স পণ্য ও প্রসাধনী সামগ্রী তৈরি করে বাজারজাত করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com