কাট্টলীতে বিএনপি নেতাকর্মীদের বাসায় পুলিশি তল্লাশীর নিন্দা

0

চট্টগ্রাম নগরীর ১০ নং ওয়ার্ডের উত্তর কাট্টলী এলাকায় বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী রফিক উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলম চৌধুরী মঞ্জু, চট্টগ্রাম মহানগর যুবদলের সহ সভাপতি শাহেদ আকবরসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাদের বাসায় গিয়ে তল্লাশী ও হয়রানির প্রতিবাদ জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামিম, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী ডা: শাহাদাত হোসেন, সাধারন সম্পাদক আবুল হাশেম বক্কর ও সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান ।


১৯ মার্চ বৃহস্পতিবার এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বৃহস্পতিবার বিকালে আকবর শাহ থানা পুলিশ উত্তর কাট্টলীতে নির্বাচনের পুর্বমূহুর্তে বিএনপি নেতা- কর্মীদের বাসায় গিয়ে আতঙ্ক সৃষ্টি করেছে। আমরা মনে করছি , ভয়ভীতি প্রদর্শন করে সাধারন মানুষকে ভোটকেন্দ্র বিমূখ করার জন্য এই অভিযান চালানো হয়েছে। পুলিশকে এই ধরনের হটকারি কর্মকান্ড থেকে বিরত থাকার আহবান জানান নেতৃবৃন্দ।


নির্বাচনের আগে পুলিশের এই ধরনের ভূমিকার পেছনে আসল উদ্দেশ্য কি তা খতিয়ে দেখে নির্বাচনী আচরনবিধি লংঘনকারি পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান বিএনপি নেতৃবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com