বগুড়ার টপ টেরর মিনকো গোলাগুলিতে নিহত

0

বগুড়া শহরের কলোনি এলাকার ১৫ মামলার আসামি কবির হোসেন ওরফে মিনকো (৪০) দুই দলের গোলাগুলিতে নিহত হয়েছেন। তিনি শহরের চকফরিদ কলোনি এলাকার মোঃ আজিজুল হকের ছেলে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের ভাটকান্দি ব্রিজ এলাকায় গোলাগুলির শব্দ শুনে আমিসহ সদর থানার ওসি এসএম বদিউজ্জামান, ওসি ডিবি আসলাম আলীসহ তাদের টিম ঘটনাস্থলে পৌঁছায়। সেখানে এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখি। তাকে উদ্ধার করে দ্রুত শহীদ জিয়া মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে জরুরি বিভাগে উপস্থিত লোকজন তাকে কলোনি এলাকার মিনকো বলে সনাক্ত করেন।

তিনি আরো জানান, মিনকো জোড়াখুন, চাঁদাবাজি, অস্ত্র ও মারাত্মক জখমের অভিযোগে সদর ও শাজাহানপুর থানায় ১৫টির অধিক মামলার আসামি। সর্বশেষ ২০১৯ সালের জানুয়ারি মাসে অস্ত্রসহ আটক হয়ে বেশ কিছুদিন জেলে আটক থাকেন। তারপর মাস চারেক আগে বের হয়ে পুনরায় চাঁদাবাজি শুরু করলে তার বিরুদ্ধে সদর এবং শাজাহানপুর থানায় ছয়টি জিডি এন্ট্রি হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভালবার, আট রাউন্ড গুলি, একটি ওয়ান শুটার গান, একটি লম্বা চাপাতি ও একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে।

এদিকে মিনকোর মৃত্যুর খবর প্রচার হওয়ার পর স্বস্তির নিঃশ্বাস ফেলেছে এলাকাবাসী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com