বিএনপিকে তথ্যমন্ত্রী: মদ জুয়া ক্যাসিনো যারা চালু করেছিল তাদেরও বিচার হবে

0

আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি আমলে মদ জুয়া ক্যাসিনো চালু করেছিল। দেশকে জঙ্গিদের অভয়ারণ্য বানিয়েছিল। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোরহস্তে সেসব দমন করছেন।

শুক্রবার দুপুরে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ইউনাইটেড ইসলামিক পার্টি আয়োজিত আলেম, ওলামা ও মাশায়েখদের জঙ্গিবাদবিরোধী মহাসমাবেশে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু মদ জুয়া নিষিদ্ধ করেছিলেন। জিয়াউর রহমান তা চালু করেন, চালু হয় ক্যাসিনো। আজ যারা ক্যাসিনো চালাচ্ছে তারা যেমন দায় এড়াতে পারে না, তেমনি যারা তা চালু করেছিল, তাদেরও বিচার হওয়া প্রয়োজন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের উদ্দেশে মন্ত্রী বলেন, কথা না বলে আপনাদের যেসব নেতা ক্যাসিনো চালু করেছিল, তাদের পদ থেকে সরান, বহিষ্কার করুন। তারপর কথা বলুন।

বিএনপির বিরুদ্ধে জঙ্গি মদদের অভিযোগ এনে মন্ত্রী বলেন, খালেদা জিয়া-জামায়াতের আমলে বাংলাদেশকে জঙ্গিদের অভরায়ণ্য বানানো হয়েছিল। শায়খ আবদুর রহমান, বাংলা ভাইয়ের উত্থান, সারা দেশে ৬৪ জেলায় একযোগে বোমা হামলা, আদালতে বোমা, জননেত্রী শেখ হাসিনার জীবননাশের জন্য রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় একুশে আগস্টের গ্রেনেড হামলা- সবই তাদের ছত্রছায়ায় হয়েছে।

বেগম জিয়া ইসলামের কথা বলে শুধু ভোট নিয়েছেন, ইসলামের কোনো কাজ করেননি। আর শেখ হাসিনাই প্রথম এ দেশের ওলামাদের একশ’ বছরের পুরনো দাবি কওমি মাদ্রাসার স্বীকৃতি দিয়েছেন, যা ব্রিটিশ এবং পাকিস্তানি আমল থেকে দাবিকৃত, উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার ৭০ হাজার মক্তব স্থাপন করে সেখানে ওলামাদের নিয়োগ দিয়েছেন। প্রতিটি উপজেলায় ১২ থেকে ২০ কোটি টাকা ব্যয়ে মসজিদ নির্মাণ হচ্ছে। এসব কাজ কেউ আগে করেনি।বাংলাদেশ ইউনাইটেড ইসলামিক পার্টির চেয়ারম্যান মাওলানা ইসমাইল হোসাইনের সভাপতিত্বে সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ প্রমুখ বক্তব্য রাখেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com