ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সালিশে নারীকে অমানবিক নির্যাতন

0

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চুরির অপবাদে সালিশি সভায় এক নারীকে (২৫) অমানবিক নির্যাতনের অভিযোগে সাবেক ও বর্তমান দুই ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার (১৩ জুলাই) রাতে উপজেলার বিষ্ণুপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য ইসহাক মোল্লা ও একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক সদস্য হোসেন মিয়া।

বিজয়নগর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাসান জামিল খান জানান, কয়েকদিন আগে বিষ্ণুপুরের এক চৌকিদারের স্ত্রীকে চুরির অপবাদ দেওয়া হয়। পরে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন ভূইয়ার নির্দেশে বর্তমান ও সাবেক ইউপি সদস্যসহ কয়েকজন ওই নারীকে ব্যাপক মারধর করেন। এমন অমানবিক নির্যাতনের ভিডিও শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরই প্রেক্ষিতে ভিডিও ফুটেজ দেখে ইউনিয়ন পরিষদের সাবেক ও বর্তমান দুই সদস্যকে আটক করে পুলিশ। এই ঘটনায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

অভিযুক্ত বিষ্ণুপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য ইসহাক মোল্লা জানান, একটি বাড়িতে স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটে। এই ঘটনায় সালিশি সভা হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী ওই নারীকে মারধর করা হয়েছে। তবে এই মারধর করা আমাদের ভুল ছিল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com