বিজেপি নেতার বিরুদ্ধে ধর্ষণে অভিযোগ তোলা সেই ছাত্রী গ্রেফতার

0

ভারতের ক্ষমতাসীন বিজেপি নেতা চিন্ময়ানন্দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা সেই ছাত্রীকে গ্রেফতার করা হয়েছে। তোলাবাজির অভিযোগে বুধবার সকালে উত্তরপ্রদেশের শাহজাহানপুরে তার বাড়ি থেকে ওই ছাত্রীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পরে তাকে আদালতে পেশ করা হলে বিচারক ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দেন। 

ছাত্রীর পরিবারের অভিযোগ, পুলিশ জোর করে কার্যত টানতে টানতে তাকে বাড়ি থেকে নিয়ে যায়। এমনকি, তাকে জুতা পরার সুযোগ পর্যন্ত দেওয়া হয়নি। পুলিশ সূত্রে খবর, প্রথমে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর গ্রেফতার করা হয়। তরুণী যার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন, সেই ৭২ বছর বয়সি বিজেপি নেতা চিন্ময়ানন্দ গ্রেফতারির পর থেকেই রয়েছেন হাসপাতালে।

স্থানীয় এক আদালত মঙ্গলবার ওই ছাত্রীর অন্তর্বর্তী জামিনের আবেদন করা হলে শুনানির দিন ধার্য হয় বৃহস্পতিবার। তার আগেই গ্রেফতার করা হল ছাত্রীকে।

ছাত্রীর অভিযোগ ছিল, এক বছরেরও বেশি সময় ধরে তাকে ধর্ষণ করেছেন চিন্ময়ানন্দ। গত ২৪ অগস্ট বিজেপি নেতার বিরুদ্ধে প্রথম অভিযোগ এনেছিলেন এই ছাত্রী। তিনি বারবারই দাবি করেছেন, চিন্ময়ানন্দ তাকে ব্ল্যাকমেল করেছেন। তাকে বন্দুক দেখিয়ে দিনের পর দিন নিপীড়ন চালানো হয়েছে। বিশেষ তদন্তকারী দল (সিট)-এর হাতে মোট ৪৩টি ভিডিও তুলে দিয়েছিলেন অভিযোগকারিণী। সিটের তরফে জিজ্ঞাসাবাদ করা হয় চিন্ময়ানন্দকেও। তার আইনজীবী পাল্টা তোলাবাজির অভিযোগ আনেন অভিযোগকারিণী ছাত্রী এবং তার তিন বন্ধুর বিরুদ্ধে।

দেশে আলোড়ন ফেলে দেওয়া এই মামলায় গত ২ সেপ্টেম্বর সুপ্রিম কোর্টের নির্দেশে গঠিত হয় সিট। হাইকোর্টকে নির্দেশ দেওয়া হয়, এই মামলার তদন্তপ্রক্রিয়া নজরে রাখতে এবং অভিযোগকারিণীর পরিবারের সুরক্ষা নিশ্চিত করতে। ওই ছাত্রীর তিন বন্ধুকে আগেই তোলাবাজির অভিযোগে আটক করেছিল সিট। পরে তাদের গ্রেফতার করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com