খালেদা জিয়ার স্বাস্থ্য অবস্থা নিয়ে যা বললেন চিকিৎসক

0

হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়েছে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার।

গতকাল রোববার রাতে বেগম খালেদা জিয়ার সর্বশেষ স্বাস্থ্য অবস্থা সাংবাদিকের জানান দলটির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।

চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া স্বাস্থ্যের বিষয়ে জানতে চাইলে দলটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডাক্তার এ জেড এম জাহিদ হোসেন বলেন, আলহামদুলিল্লাহ দেশবাসীসহ সকলের দোয়ায়। দেশী-বিদেশী ডাক্তারদের তত্ত্বাবধানে ম্যাডামের হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়েছে।

তিনি বলেন, আমি আগেও বলেছি, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হৃদযন্ত্রে তিনটি ব্লক ধরা পড়েছে। এর মধ্যে দুটি ব্লক সারানো হয়েছে। আমি বারবার বলেছিলাম, যেকোনো সময় অঘটন ঘটতে পারে। রাতেই মেডিক্যাল বোর্ডের সদস্যরা দ্রুত হাসপাতালে নিয়ে আসেন। সেই অনুযায়ী ম্যাডামের চিকিৎসা সেটি তারা শুরু করেন। আজকে অস্থায়ী পেসমেকার বসানোর পর স্থায়ী প্রেসমেকার লাগানো হয়েছে। এখন ম্যাডাম ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। আগামী ২৪ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত তার স্বাস্থ্যের বিষয়ে মন্তব্য করা বিব্রতকর হয়ে যাবে।

সাংবাদিকদের উদ্দেশ্যে করে তিনি বলেন, আপনাদের মাধ্যমে উনার পরিবার দল দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

সেই সাথে অভিযোগ করে ডাক্তার জাহিদ হোসেন বলেন, ম্যাডাম শুক্রবার দিবাগত রাতে অসুস্থ হলে পার্শ্ববর্তী একটি হাসপাতালের একটি এম্বুলেন্স ডাকি। কিন্তু তারা কোন সাড়া দেয়নি। তারা বলেছে রোগী তো এখানে ভর্তি হবে না। দুর্ভাগ্যজনক দেশে আইন কানুনের কোন নিয়ম নীতি নাই। থাকলে এমন হতো না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com