সালমান খানের বয়ান রেকর্ড করলো মুম্বাই পুলিশ

0

সালমান খানের বয়ান রেকর্ড করেছে মুম্বাই পুলিশ। প্রায় চার ঘণ্টা ধরে বয়ান দিয়েছেন বলিউডের এই অভিনেতা। ভাই আরবাজ খানও বয়ান দিয়েছেন প্রায় দু’ঘণ্টা ধরে।

চলতি মাসের ৪ তারিখে তাদের জবানবন্দি নেওয়া হয়। অপরাধ দমন শাখার চার জনের একটি দল যায় সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে।

গত ১৪ এপ্রিল ভোর ৫টা নাগাদ গ্যালাক্সির সামনেই পরপর চার রাউন্ড গুলি চলে। শূন্যে গুলি চালিয়ে সকটে যায় দেয় দু’জন। পরে অস্ত্র উদ্ধার করে মুম্বাই পুলিশ। গ্যাংস্টার লরেন্স এবং গোল্ডি ব্রার গোষ্ঠীর কাছ থেকে খুনের হুমকি পাওয়ার পরেই সালমানের নিরাপত্তা বাড়িয়ে ওয়াই প্লাস করা হয়েছিল। তাছাড়া এই বলিউড তারকাকে ব্যক্তিগত আগ্নেয়াস্ত্র রাখার অনুমতি দেওয়া হয়। কিছুদিন আগেই সালমান একটি বুলেটপ্রুফ গাড়ি কিনেছেন।

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারকাণ্ডে সালমান খানের নাম জড়িয়েছিল। এর বদলা নিতে সালমানকে খুনের হুমকি দেয় লরেন্স বিষ্ণোই গোষ্ঠী। গত বছর জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ) জানিয়েছিল, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই যে ১০ জনকে হত্যার তালিকায় রেখেছে, তাদের মধ্যে প্রথমেই রয়েছে সালমানের নাম। তারপর থেকেই সালমানকে নানা ভাবে ভয় দেখানোর চেষ্টা করেছে এই গ্যাংস্টার।

সূত্র : আনন্দবাজার

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com