‘পুষ্পা ২’-এ দেখা দেখা যেতে তৃপ্তি দিমরিকে

0

‘অ্যানিমেল’ ছবিতে অভিনয় করার পর থেকেই চর্চায় অভিনেত্রী তৃপ্তি দিমরি। সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তৃপ্তির ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে আলোচনা কম হয়নি। আরও একবার আলোচনায় তৃপ্তি। অল্লু অর্জুন অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘পুষ্পা ২: দ্য রুল’-এ নাকি দেখা যেতে চলেছে অভিনেত্রীকে। খবর নিউজ ১৮-এর।

‘পুষ্পা’ ছবিতে সামান্থা রুথ প্রভুর আইটেম নাচটি বিশেষ সাড়া ফেলেছিল। এই গানের সঙ্গে সামান্থার নাচে মজেছিলেন নেটিজেনরা। এই গান দিয়েই ব্যাপক পরিচিতি পান অভিনেত্রী। জানা যাচ্ছে যে ‘পুষ্পা ২: দ্য রুল’ ছবিতে নাকি সে রকমই একটি গানে আল্লু অর্জুনের সঙ্গে নাচতে দেখা যাবে তৃপ্তিকে। স্বাভাবিকভাবেই তাই প্রশ্ন উঠছে, ‘পুষ্পা ২’-এ কি তাহলে সামান্থার নাচ দেখতে পাবেন না দর্শক?

‘পুষ্পা’ ছবিতে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেত্রী রাশমিকা মান্দানা। এই সিকুয়েলেও আল্লুর বিপরীতে রাশমিকাকেই দেখা যাবে।

ইতিমধ্যে ছবির শুটিং অনেকটাই এগিয়ে গেছে। ছবির টিজারও প্রকাশ্যে এসেছে। পরনে শাড়ি, মুখে লাল-নীল রঙের আঁকিবুঁকি ও ফুলের মালা—এমন বেশে দেখা গেছে আল্লু অর্জুনকে।

বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছিল ‘পুষ্পা’। রাশমিকা জানিয়েছেন যে এই সিকুয়েল নাকি আরও বড়ভাবে আসতে চলেছে।

অভিনেত্রী সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘আমরা নিশ্চিত হয়ে বলতে পারি, “পুষ্পা ২” আরও বড় ছবি হতে চলেছে। প্রথম ছবিতেই অনেক পাগলামি ছিল। তাই দ্বিতীয় অংশেও স্বাভাবিকভাবেই মানুষের আরও বেশি প্রত্যাশা আছে। তাঁদের প্রতি আমাদেরও দায়িত্ব আছে। আমরা সেটাই মেটানোর চেষ্টা করছি।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com