মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার নির্বাচনী মিছিলে প্রতিপক্ষের হামলা, আহত ১০

0

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গাওদিয়া ইউনিয়নের বনসেমন্ত এলাকায় উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বিএম শোয়েবের সমর্থকদের মিছিলে হামলার অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৭ মে) বিকেল সাড়ে ৫টার দিকে হামলায় ১০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। উপজেলার গাওদিয়া ইউপির সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান হাওলাদারের নেতৃত্বে এ হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন আহতরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৫টার দিকে স্থানীয় আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম শিকদারের নেতৃত্বে উপজেলার বড় মোকাম বাজার থেকে বিএম শোয়েবের দোয়াত কলম প্রতীকের সমর্থকদের একটি মিছিল বের হয়। মিছিলটি পূর্ব বুড়দিয়া হয়ে বনসেমন্ত এলাকায় পৌঁছালে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুর রশিদ শিকদারের কাপ পিরিচের সমর্থকদের সাথে কথা-কাটাকাটি হয়। এসময় দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এসময় রশিদ শিকদারের সমর্থক গাওদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান হাওলাদার তার কর্মীদের নিয়ে লাঠিসোঁটা নিয়ে হামলা চালান। এতে দোয়াত কলম প্রতীকের ১০ সমর্থক আহত হয়েছে। আহতরা হলেন, সুমন, কবির, শওকত, হেমায়েত, সোহাগ, খোরশেদ, স্বপন।

এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বিএম শোয়েব।

অভিযুক্ত ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান হাওলাদার হামলার ঘটনা অস্বীকার করে বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম না। আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট তথ্য ছড়ানো হচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com