অস্ট্রেলিয়া দলে ফিরলেন ম্যাক্সওয়েল

0

দক্ষিণ আফ্রিকার মাটিতে আসন্ন টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। দুই ফরম্যাটেই ফিরেছেন গ্লেন ম্যাক্সওয়েল। গত ৩০শে অক্টোবর ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেন এই ব্যাটিং অলরাউন্ডার। এরপর মানসিক অবসাদের কারণে জাতীয় দল থেকে স্বেচ্ছায় সরে দাঁড়ান। ম্যাক্সওয়েলের সঙ্গে উভয় দলে ফিরেছেন ম্যাথু ওয়েডও। আর মিচেল মার্শের জায়গা মিলেছে শুধু টি-টোয়েন্টি দলে।
চলমান বিগ ব্যাশ টি-টোয়েন্টিতে মেলবোর্ন স্টারসের অধিনায়ক হিসেবে দারুণ পারফর্ম করছেন ম্যাক্সওয়েল। মিডল অর্ডারে ব্যাটিংয়ে নেমে ১৫ ম্যাচে ৪৩.২২ গড়ে ৩ ফিফটিতে ৩৮৯ রান সংগ্রহ করেছেন তিনি। স্ট্রাইকরেট ১৫০.৭৭।

পাশাপাশি বল হাতে নিয়েছেন ৮ উইকেট। তার দল আগামীকাল ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে সিডনি থান্ডারের। অস্ট্রেলিয়া ক্রিকেট দলের নির্বাচক ট্রেভর হনস বলেন, ‘দুই ফরম্যাটেই ম্যাক্সওয়েলকে পাওয়া দারুণ ব্যাপার। গ্রীষ্মের শুরুতে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে ম্যাক্সওয়েল আমাদের প্রথম পছন্দের তালিকায় ছিল।’ দক্ষিণ আফ্রিকা সিরিজে তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলবে অস্ট্রেলিয়া।
অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, আলেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (সহ-অধিনায়ক), মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।
ওয়ানডে দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, আলেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (সহ-অধিনায়ক), জশ হ্যাজলউড, মার্নাস লাবুশেন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com